সেনবাগ উপজেলা শিক্ষক কর্মচারী কো -অপাঃক্রেঃইউঃলিঃ এর দ্বীতিয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সেনবাগ উপজেলা শিক্ষক কর্মচারী কো -অপাঃক্রেঃইউঃলিঃ এর দ্বীতিয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জাহাঙ্গীর বাবু :: নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা শিক্ষক কর্মচারী কো -অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড  এর দ্বীতিয় বার্ষিক সাধারণ সভা( এ জি এম) ও নির্বাচন ২০১৯,  সেনবাগ  মডেল  সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১০ ফেব্রুয়ারি, রবিবার,সকাল দশটায় অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান  দিলীপ কুমার ভৌমিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সমবায় কর্মকর্তা  এ কে এম মহি উদ্দিন ।
সংগঠনের সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ব্যবস্থাপক কালব,  প্রনব কান্তি বিশ্বাস । আমন্ত্রিত অতিথি ছিলেন, মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  ইসমাইল, সেরার হাট শেরে ই বাংলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন চৌধুরী, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এ এন এম শহিদুল্ল্যাহ,  ট্রেজারার জিয়াউর রহমান।
অতিথিদের বক্তব্যের পাশাপাশি সমবায়ের সদস্য এন এইচ সুমন, আফরোজা পারভিন,মমতাজ বেগম সহ উপস্থিত সদস্যরা অনেকেই বিভিন্ন বিষয়ে প্রস্তাবনা,সমর্থন,সুবিধা অসুবিধা নিয়ে আলোচনায় অংশ নেন। ব্যাবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ এই সমবায়ের উন্নতিকল্পে সদস্য বৃদ্ধির জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান এবং সহযোগিতা কামনা করেন।
বর্তমানে সদস্য সংখ্যা  একশ এক চল্লিশ, সেনবাগের সরকারী,বেসরকারী প্রাথমিক,মাধ্যমিক,স্কুল,মাদ্রাসার প্রায় পনেরশ শিক্ষকদের কল্যানে সেনবাগ উপজেলা শিক্ষক কর্মচারী কো -অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড বিশ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ৩১ জুলাই ২০১৬ সালে। দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ(কালব) এর সহযোগিতায় কাজ করছে সেনবাগ উপজেলা শিক্ষক কর্মচারী কো -অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড।সেরা সঞ্চয়ী পুরস্কার গ্রহন করেন মমতাজ বেগম,সেরা ঋণ পরিশোধ কারীর পুরস্কার যায় এহতেশাম আরার হাতে।
সভার আলোচ্য সুচীতে ছিলো,উপস্থতি ও নাম রেজিস্ট্রেশন, আসন গ্রহন ও পবিত্র ধর্ম গ্রন্থ থেকে পাঠ,খসড়া সংরক্ষনের দায়িত্ব অর্পন,সভাপতির স্বাগত বক্তব্য,ব্যাবস্থাপনা কমিটির প্রতিবেদন পেশ ও অনুমোদন, ২০১৬-১৭ অর্থ বছরে নীরিক্ষিত হিসাব-নিকাশ পেশ ও অনুমোদন,২০১৭-২০১৮ অর্থবছরে সংরক্ষিত ও ২০১৮-২০১৯ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট পেশ ও অনুমোদন,লভ্যাংশ বন্টন,পেশ ও অনুমোদন,অতিথিদের বক্তব্য,রাফেল ড্র।
ব্যাবস্থাপনা কমিটির ২০১৯ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কমিটির সদস্যরা হলেন যথাক্রমে, চেয়ারম্যান দিলিপ কুমার ভৌমিক,সেনবাগ মডেল সঃপ্রাঃবিদ্যালয়।সাহাব উদ্দিন,ভাইস চেয়ারম্যান, সেনবাগ মডেল সঃপ্রাঃবিদ্যালয়।সাধারণ সম্পাদক, মোহাম্মদ সাইফুল ইসলাম,এম এম চৌঃ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়।মোহাম্মদ জিয়াউর রহমান,ট্রেজারার, সেনবাগ মডেল প্রাঃবিদ্যালয়। পরিচালক,জামাল উদ্দিন,লেমুয়া সঃপ্রাঃবিদ্যালয়।মোঃ শাহ আলম,পরিচালক,  বীজবাগ এন কে সঃপ্রাঃবিদ্যালয়।
সভাপতি কর্তৃক ধন্যবাদ জ্ঞাপন, মধ্যাহ্ন ভোজনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*