পল্লী উন্নয়ন সংস্থা (আর.ডি.এস)’র উদ্যোগে মৎস্যচাষ প্রশিক্ষণের সনদ বিতরণ সম্পন্ন

পল্লী উন্নয়ন সংস্থা (আর.ডি.এস)’র উদ্যোগে মৎস্যচাষ প্রশিক্ষণের সনদ বিতরণ সম্পন্ন

হাবিবুর রহমান ::  গোলাপগঞ্জে পল্লী উন্নয়ন সংস্থা (আর.ডি.এস) এর উদ্যোগে ও সিলেট জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় মাসব্যাপী মৎস্য চাষ প্রশিক্ষণের সনদ পত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম।রবিবার (১০ই ফেব্রুয়ারি) সকাল ১১ টায় এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ের অফিস কক্ষে আনুষ্ঠানিক ভাবে মৎস্য প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে হাফিজ নজমুল ইসলাম উপস্থিত সকল প্রশিক্ষণার্থীদেরকে উদ্যেশ্য করে বলেন, বেকারত্বের হার কমাতে যুবক যুবতীদের জন্য যুব উন্নয়ন অধিদপ্তর থেকে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। তারা যুব অধিদপ্তরের আওতাধীন যুবক যুবতীদের প্রশিক্ষণ শেষে যুব ঋণ প্রদান করেন।এতে করে এলাকার বেকার যুবক যুবতীরা সাবলম্বী হয়ে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।দেশের বেকারত্বের হার কমাতে এলাকার বেকারদের যুব উন্নয়নের আওতায় আনার জন্য বিশেষভাবে সহযোগিতা করেছে পল্লী উন্নয়ন সংস্থা আর.ডি.এস।

সনদ বিতরণ কালে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি ও সাবেক মেম্বার আলহাজ্জ্ব জিল্লুল ইসলাম জিলু মিয়া, প্রবীণ মুরব্বী আজির উদ্দিন, আর.ডি.এস এর পরিচালক ও এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক এইচ.এম.সেলিম, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক হাবিবুর রাহমান।

এছাড়া উপস্থিত ছিলেন, কবির আহমদ, সাংবাদিক অপু আহমদ রাজু,সাংবাদিক ইয়ামিনুল ইসলাম, লায়েক আহমদ, সাকিল আহমদ, আবু আবিদসহ প্রশিক্ষণার্থী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*