শৈলকুপায় ধর্ম সভায় মসজিদে নববী রাসুল (সাঃ) বংশধর এর আগমন

শৈলকুপায় ধর্ম সভায় মসজিদে নববী রাসুল (সাঃ) বংশধর এর আগমন
টিপু সুলতান,শৈলকুপাঃঝিনাইদহের শৈলকুপায় এক বিশাল ধর্ম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে উপজেলার পাঁচপাখিয়া সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা মাঠ প্রাঙনে এ ধর্মসভা অনুষ্ঠিত হয়।
আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বিশ্বাস এর সভাপতিত্বে এ ধর্মসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মসজিদে নববী মদিনার সদস্য ও রাসুল (সাঃ) ও হুসাইন (রাঃ) ৪১তম বংশধর ডঃ শায়খ মোহাম্মদ বিন ইসমাইল আল আলী।
এছাড়াও মিশরের আল আজহার বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শায়খ ওমর বিন আব্দুল হামীদ আল ক্বরীতানাহ, মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা লুৎফর রহমান উপস্থিত থেকে মুল্যবান আলোচনা করেন।
এ সভার আয়োজক বিশ্বাস বিল্ডার্স এর ব্যাবস্থাপনা পরিচালক ও পাঁচপাখিয়া হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বলেন, প্রতি বছরের ন্যায় এবারো ইসলামী আলোচনার আয়োজন  হিসাবে এমন দুজন মেহমানকে আনতে পেরে আমি অত্যন্ত খুশি। আল্লাহর কাছে শুকরিয়া আমার শৈলকুপার ধর্মপ্রান মানুষ অন্তত এমন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেহমানদের মুখ থেকে আল্লাহ ও তার রাসুল (সাঃ) সম্পর্কে কিছু কথা শোনার সুযোগ পেয়েছে।
এদিকে এ ধর্ম সভায় মসজিদে নববী মদিনার সদস্য ও রাসুল (সাঃ) হুসাইন রাঃ ৪১তম বংশধর ডঃ শায়খ মোহাম্মদ বিন ইসমাইল আল-আলী প্রধান মেহমান ও মিশরের আল- আজহার বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শায়খ ওমর বিন আব্দুল হামীদ আল-ক্বরীতানাহ দিত্বীয় মেহমান হিসাবে অংশগ্রহন করবেন এমন সংবাদে দুপুর থেকেই শৈলকুপার বিভিন্ন ইউনিয়ন সহ ঝিনাইদহ ও আশপাশের জেলা থেকে হাজার হাজার মানুষ সভাস্থলে আসতে থাকে। সন্ধার পর সভাস্থল ধর্মপ্রান মানুষের উপস্থিতিতে কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়। মহিলাদের জন্য আলাদা বসার স্থানটিও কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়। ধর্ম সভাটি আলাদা ভিডিও চিত্রের মাধ্যমে দেখার সুযোগ থাকায় সভাস্থলে যায়গা না পেয়ে হাজার হাজার মানুষ রাস্তায় দাড়িয়ে ভিডিও চিত্রের মাধ্যমে আলোচক বৃন্দের আলোচনা শুনেছেন।
উল্লেখ্য, ধর্মসভা শুরুর পূর্বে কুরআন তেলাওয়াত,আযান,হামদ নাত ও ইসলামী সংগীত প্রতিযোগীতা ও পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*