সৌদি আরবে পৃথক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ব্যবসায়ীসহ ৩-জন নিহত

সৌদি আরবে পৃথক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ব্যবসায়ীসহ ৩-জন নিহত

নিজস্ব প্রতিনিধি: সৌদি আরবে পৃথক মর্মান্তিক সড়ক দু’ঘটনায় তিন বাংলাদেশী নিহত হন।এদের মধ্যে একজন বাংলাদেশি ব্যবসায়ী প্রাণ হারান অপর দু’জন সৌদিপ্রবাসী।

মদিনায় সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাংলাদেশী ব্যবসায়ী মহিউদ্দিন ভূঁইয়া(৫১)। গত রবিবার রাত আনুমানিক ১১টায় মহিউদ্দিন ভূঁইয়া সড়ক দূর্ঘটনায় আহত হন। মূমূর্ষ অবস্থা পুলিশ তাকে উদ্ধার করে মদিনার আল দার হাসপাতালে ভর্তি করলে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আই সি ইউ)তে রাখা হয়। এ অবস্থায় প্রায় ১২ ঘন্টা থাকার পর পরেরদিন সকাল ১১:১০ ঘটিকায় তিনি মৃত্যু হয়েছে।

মহিউদ্দিন ভূঁইয়া ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার নিজকুন্দ্রা গ্রামের মৃত শাহ আলম ভূঁইয়ার জ্যেষ্ঠ সন্তান এবং বর্তমানে বারিধারা ডিওএইচএস এ থাকতেন। তিনি স্ত্রী ২ কন্যা ও ১ পুত্র সন্তান রেখে গেছেন। মহিউদ্দিন ভূঁইয়া ব্যবসায়ী কাজে সৌদিআরব সফর করছিলেন তিনি রিক্রুটিং এজেন্সির ব্যবসা করতেন।

অন্যদিক-সৌদি আরবের তাবুক শহরে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার বুড়িচং উপজেলার পারুয়ারা গ্রামের প্রবাসী আব্দুল্লাহ আল মামুন চৌধুরী (৩৮) নামে এক ব্যক্তি রোববার স্থনীয় সময় সাড়ে ৯টায় মারা যান।এ সময় তার বন্ধু একই জেলার চৌদ্দগ্রামের সোয়াগাজীর আরিফুল ইসলাম এবং একজন ভারতীয় নাগরিকসহ তিন জন ঘটনাস্থলে নিহত হন।নিহতের চাচা জসিম উদ্দিন ও স্থানীয় জানান, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পারুয়ারা গ্রামের চৌধুরী বাড়ি মৃত শাহ আলম চৌধুরীর ছেলে আব্দুল্লাহ আল মামুন চৌধুরী (৩৮) গত ছয় বছর পূর্বে চাকুরী নিয়ে সৌদি আরব গমন করেন।

গত রোববার সৌদি আরবের স্থানীয় সময় সকাল সাড়ে ৯ টায় তাবুক শহরের সড়কের পাশে তিন শ্রমিক পাইপ ফিল্টারের কাজ করার সময় একটি বেপোয়ার গতির একটি প্রাইভেট কার তাদেরকে চাপা দেয় এবং প্রাইভেটকারটি এসময় দুমড়ে মুড়ছে যায়।এঘটনা স্থলে তিন প্রবাসী মারা যায়। এর মধ্যে বুড়িচং উপজেলার পারুয়ারা গ্রামের আবদুল্লাহ আল মামুন চৌধুরী, একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার সোয়াগাজী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম এবং অজ্ঞাত ভারতীয় এক যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*