৭টি জায়গায় আঙ্গুলের স্পর্শ পেলে…

৭টি জায়গায় আঙ্গুলের স্পর্শ পেলে…

নিজস্ব প্রতিবেদক ::  মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ‘উত্তেজিত’ হয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই ছেলেরা সেইসব অংশের দিকে নজর দেয় না। ফোরপ্লে সীমাবদ্ধ থাকে ব্রেস্ট, নিপলস আর কিসের মধ্যেই। তারপরেই ইন্টারকোর্স।

ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, পাগল করে দেওয়া যায় মেয়েদের।

ঘাড়ের পিছন দিকে: মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং অন এরিয়া। ছেলেরা কিন্তু অনেকসময় এই অংশটা এড়িয়ে যায়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মহিলাকে দ্রুত উত্তেজিত সম্ভব।

একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পিছন দিকের চুল সরিয়ে ঘাড়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। দেখবেন আপনার সঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছেন।

কান: কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি ‘সেক্সুয়ালি অ্যাট্রাক্টেড’ করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে পড়বে আপনার সঙ্গিনী। হালকা কামড় দিতে পারেন কানের লতিতে। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।

উরু বা থাই: মেয়েদের দ্রুত উত্তেজিত করত তিন নম্বরটির পয়েন্টটির জুড়ি মেলা ভার। সঙ্গিনীর উরুর সফট স্পটে স্পর্শ করুন। দেখবেন সে কি করে।

হাতের তালু ও পায়ের পাতা: হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন, কিন্তু তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। সঙ্গিনীর হাতের উপর নিজের আঙুলগুলি বোলাতে থাকুন, সুড়সুড়ি দিন। এটিই যেন তাঁকে পরবর্তী সেক্সুয়াল অ্যাক্টিভিটিরই মেসেজ দেবে। দেখবেন সেও সাড়া দেবে। টার্ন অন করবে আপনার সঙ্গিনীকে।

পা: মহিলাদের দ্রুত উত্তেজিত করতে পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিলে অনেকেই বেশ মজা পায়। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। জিজ্ঞেস করে নিন আপনার সঙ্গিনীকেই।

পিঠ: পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমরের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান। তাঁর সেক্স করার মুড আরও বাড়বেই।

কলার বোন: একটি মেয়েকে দ্রুত উত্তেজিত করতে তাঁর ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচে, কলার বোনের দিকে নজর দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে।

গবেষণা বলছে ছেলেদের চেয়ে মেয়েদের যৌন উত্তেজনা অনেক বেশি । মহিলাদের যৌনউত্তেজনা পুরুষদের তুলনায় অনেক বেশি দীর্ঘ স্থায়ী। কিন্তু শরীরের কোন অংশ ছুঁলে মেয়েরা এত যৌনউত্তেজনা পায় সেটা নিয়েই গবেষণা করেছিলেন কানাডার এক বিজ্ঞানী।

এখন জেনে নিন, কি বলছে সেই গবেষণা।

গবেষণা করার জন্য তিন রকম ভাবে মেয়েদের শরীরের ভিন্ন অঙ্গ স্পর্শ করা হয়েছিল। আলতো ছোঁয়া, একটু কঠোর ভাবে এবং কম্পনের মাধ্যমে। গবেষণার জন্য ১৮- ৩৫ বছরেই মধ্যে ৩০জন স্বাস্থ্যবান মহিলাকে নগ্ন করে একটি সাদা চাদর বিছানো টেবিলে শুতে বলা হয়েছিল ।

তারপর তাঁদের উপর একে একে সব পরিক্ষা গুলো করা হয়। ওমেন ক্লিটোরিস, ল্যাবিয়া মিনোৱা, ভ্যাজাইনাল মার্জিন, আনাল মার্জিন, স্তনের পাশে, ঘারে , স্তনবৃন্ত প্রভৃতি জায়গায়। প্রত্যেকটি স্পর্শ করা হয় ১.৫ সেকেন্ড ধরে। তারপর মহিলাটিকে ৫ সেকেন্ড সময় দিয়ে প্রশ্ন করা হয় অনুভূতি নয় । সেক্ষেত্রে প্রায় প্রত্যেকেই একই অনুভূতি জানান। তাঁরা বলেন,

হালকা স্পর্শের দ্বারা ঘাড়, যোনির পার্শবর্তী এলাকা, এবং কাঁধে যৌন উত্তেজনা বেশি অনুভব করেছেন তাঁরা।

একটু কঠোর বা শক্ত হাতের স্পর্শে যৌন উত্তেজনা অনুভব করেছেন, ক্লিটোরাস, স্তন বৃন্ত এবং স্তনের পাশে।

তবে সবচেয়ে বেশি যৌন উত্তেজনা অনুভূত হয়েছে কম্পনের দ্বারাই। ক্লিটোরাস এবং স্তনবৃন্ত ই হলো দেহের সবচেয়ে যৌন উত্তেজনা মূলক অঙ্গ বলে জানান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*