এদেহে একবিন্দু রক্ত থাকতে চকরিয়ায় কোন অপশক্তি জনগনের ভোট কারচুপি করতে পারবেনা

এদেহে একবিন্দু রক্ত থাকতে চকরিয়ায় কোন অপশক্তি জনগনের ভোট কারচুপি করতে পারবেনাসাঈদী
মোঃ নাজমুল সাঈদ সোহেল , কক্সবাজার প্রতিনিধি : চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল মঙ্গলবার গুড়ি গুড়ি বৃষ্টিপাত উপেক্ষা করে নির্বাচনী গনসংযোগ করেছেন। এদিন বিকালে তিনি উপকুলীয় জনপদে পশ্চিমবড় ভেওলা ইউনিয়নে ব্যাপক গনসংযোগ ও জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন। বিকাল ৫টার দিকে দরবেশকাটা স্টেশনে আনারস মার্কার সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন তৃনমুলের জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী। এরপর তিনি বদরখালী ইউনিয়নে পৌঁেছ বাজারের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রতীক আনারস মার্কার সমর্থনে ব্যাপক গনংযোগ করেন। এরপর সন্ধ্যা সাতটার দিতে আনারস মার্কার সমর্থনে বদরখালী মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের উদ্যোগে নির্বাচনী পথসভায় বক্তব্য দেন। রাতে তিনি চকরিয়া পৌরসভার কোচ-পাড়া জামে মসজিদে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন। মাহফিলে আলোচনা করেন মাওলানা আবদুর রহমান নিজামী, মাওলানা আবদুল ছালাম ছিদ্দিকী ছাড়াও অসংখ্য আলেম ওলামা।
অনুষ্ঠিতব্য নির্বাচনে চকরিয়া উপজেলার দলমত নির্বিশেষে সর্বশ্রেণীর মানুষের আপনজন হিসেবে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে গ্রহন করেছেন। ইতোমধ্যে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ কলাগাছের সমর্থনে তাকে ভালোবাসার সেই প্রতিদান তাকে দিয়েছেন। জনগনের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে বর্তমানে প্রতিদিন নির্বাচনী গনংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। প্রচারনাকালে সাঈদী যেখানে যাচ্ছেন সেখানে জনগনের ব্যাপক উপস্থিতিতে ঘটছে।
তিনি ওইসময় জনগনের উদ্দেশ্যে বলেন, আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে জনগনের কল্যানে কাজ করতে ও দুষ্টের দমন করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। নির্বাচনের মাঠে আমার প্রতি আপনাদের দোয়া ও ভালবাসা এবং সমর্থন-সহযোগিতা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাঁর অনুসারীরা জনবিচ্ছিন্ন চক্র পাগল হয়ে গেছে। তাঁরা ভোটের মাধ্যমে বিজয় দেখছেনা। সেখানে জনগনের ভোট ডাকাতির জন্য পরিকল্পনা নিচ্ছে।
তিনি বলেন, আগামী ১৮ মার্চ চকরিয়া উপজেলা নির্বাচন। এই নির্বাচনে কোন ধরণের ভোট ডাকাতি কিংবা কারচুপির সুযোগ নেই। কেউ এ ধরণের মনোবাসনা নিয়ে বসতে থাকলে তাঁর জন্য চরম মূল্য দিতে হবে। মনে রাখতে হবে, আল্লাহ সহায় থাকলে আমার শরীরে একবিন্দু রক্ত থাকা অবস্থায় চকরিয়ায় কেউ জনগনের ভোট কারচুপি করতে পারবেনা। সংগ্রাম চকরিয়াবাসি আপনারা প্রস্তুত থাকুন, জনবিচ্ছিন্ন চক্রের এই পরিকল্পনা কঠোর হাতে প্রতিরোধ করতে হবে। আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো শুধুই আপনাদের সেবক। আমি আপনাদের ভালোবাসা, দোয়া ও আস্থার প্রতিদান দিতে চাই।
পথসভায় আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ নেতা কাউছার হোসেন, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, চকক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।
অপরদিকে বদরখালীতে মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ বদরখালীর সাধারণ সম্পাদক আমির হোছাইন আমুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, বদরখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বদরখালী সমিতির পরিচালক হাজ¦ী হামিদ উল্লাহ ,ছাত্রনেতা শহিদুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈন উদ্দিন,বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ ওসমান গণি, বদরখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মনির উল্লাহ রাজু ,সাধারণ সম্পাদন নুর উল্লাহ সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*