মান্দায় প্রার্থী ও ভোটারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মান্দায় প্রার্থী ও ভোটারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপেল মাহমুদ, নওগাঁ : আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নওগাঁর মান্দায় নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্ব›দ্বী প্রার্থী এবং ভোটারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় মান্দা উপজেলা কামারকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে  রিটার্নিং অফিসারের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ও নওগাঁ পুলিশ সুপার মো. ইকবাল হোসেন পিপিএম ,আঞ্চলিক নির্বাচন অফিসার মো. ফরিদুল ইসলাম,নওগাঁ রিটার্নিং অফিসার মো.শাহিনুর ইসলাম প্রামানিক, ।

উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য দেন, মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সরদার জসমি উদ্দিন, জাতীয় পাটির চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেন,এসএম আহসান হাবিব,ভাইস চেয়ারম্যান প্রার্থী গৌতম কুমার মহন্ত,এমদাদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুবা সিদ্দিকা (রুমা) ও ফেন্সি। এসময় নির্বাচন সুষ্ঠ করার জন্য  এবং নির্বাচনী আচারণ বিধি মেনে চলার পক্ষে হাতে হাত রেখে জেলা প্রশাসকের কাছে শপত গ্রহন করেন।

সভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রতিদ্ব›দ্বী সব  প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানানো হয়। একইসঙ্গে প্রতিটি ভোটকেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্নের জন্য সকল কার্যকরী ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা , উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান,্সহকারী কমিশনার (ভূমি) এস এম হাবিবুল হাসান, মান্দা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম,মান্দা থানা (ওসি) মোজাফফর হোসেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা মো.এমদাদুল হক, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*