বাগেরহাটে মোড়েলগঞ্জে বিশ^ ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র‌্যালি আলোচনা সভা

বাগেরহাটে মোড়েলগঞ্জে বিশ^ ভোক্তা অধিকার  দিবস উপলক্ষ্যে র‌্যালি আলোচনা সভা
শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার:বাগেরহাট:  ‘নিরাপদ মানসম্মত পণ্য’ প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের মোড়েলগঞ্জ পালিত হয়েছে বিশ^ ভোক্তা অধিকার দিবস-২০১৯ । দিবস উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে র‌্যালি ও আলোচনা সভার। 
 উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত র‌্যালি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-্আলম বাচ্চু। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নœান, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন, মোড়েলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মেহেদী হাসান লিপন, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন, এইচএম শহিদুল ইসলাম ।
  সভা শেষে ‘ভোক্তা অধিকার সংরক্ষনে ছাত্র, শিক্ষক ও অভিভাবকের ভূমিকা’ শীর্ষক রচনা প্রতিযোগীতায় ১ম স্থান অধিকারী কেকে পোলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ছাত্রী আয়েশা মেহজাবিন মুন, ২য় মোড়েলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী আয়শা সিদ্দিকা লামিয়া এবং ৩য় কচুবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী হাবিবা ইয়াসমিনকে ক্রেষ্ট, সনদ ও নগদ ৫ হাজার, ৪ হাজার ও ৩ হাজার টাকা কওে প্রদান করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*