Aide Sect-71 ও তারুণ্যের উল্লাস এর সাংগঠনিক কর্মশালা সম্পন্ন

জেলা প্রতিনিধি ঃ  Aide Sect-71 ও তারুণ্যের উল্লাস এর সাংগঠনিক কর্মশালা সম্পন্ন
সামাজিক সংগঠন Aide Sect-71 এর আয়োজনে এবং সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের উল্লাসের সার্বিক সহযোগিতায় এক সাংগঠনিক কর্মশালা সম্পন্ন হয়েছে। গত ১৭ই মার্চ রবিবার বেলা তিনটা থেকে নগরীর জিইসি মোড়স্থ জিইসি প্যালেস হোটেলের হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করে কর্মশালা থেকে সাংগঠনিক প্রশিক্ষণ গ্রহণ করেন। কর্মশালায় সংগঠন, নেতৃত্ব, দলগত কাজ, শিক্ষা ও মানবিক কাজ সম্পর্কীয় বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। অরফব ঝবপঃ-৭১ এর সদস্য মোঃ জুনায়েদের সঞ্চালনায় এই কর্মশালায় উব্দোধকের বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড মেম্বার ও চট্টগ্রাম কোয়ান্টাস পার্ক লিমিটেডের চেয়ারম্যান জনাব এম আর আজিম। Aide Sect-71 এর আহ্বায়ক মোঃ তানভীর আহমেদের স্বাগত বক্তব্যে কর্মশালায় প্রশিক্ষণ দেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সংগঠক নেছার আহমেদ খান, চিটাগং লইয়ার্স এন্ড ল’ স্টুডেন্ট’স সোসাইটি (সি.এল.এল.এস.এস) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও তরুণ আইনজীবি অ্যাডভোকেট পলটন দাশ, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য ও লায়ন্স ক্লাব অব মেরিন সান এলিটের জেনারেল সেক্রেটারি লায়ন ম মাহমুদুর রহমান শাওন, সমি¥লিত মানবিক জাগরণ (সমাজ) এর প্রতিষ্ঠাকালীন সমন্বয়ক রাজীব দত্ত, সি.এল.এল.এস.এস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও তরুণ আইনজীবী অ্যাডভোকেট সাদেকুল হক ফরিদী, সি.এল.এল.এস.এস কেন্দ্রীয় কমিটির সাউর্দান বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সাধারণ সম্পাদক ও তরুণ আইনজীবী অ্যাডভোকেট মাসুদ পারভেজ, সি.এল.এল.এস.এস কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দীন মাসুম, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের উল্লাসের প্রধান সমন্বয়ক নোমান বিন খুরশীদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য এবং লায়ন্স ক্লাব অব মেরন সান এলিটের জেনারেল সেক্রেটারী লায়ন ম মাহমুদুর রহমান শাওন, তারুণ্যের উল্লাসের সমন্বয়ক মুহায়মিন চৌধুরী, নাবিল হাসান, তারেক হোসাইন ও এ এস এম রেজোয়ান, সদস্য ওমান শিকদার, জাওয়াদ নূর সহ তারুণ্যের উল্লাস ও Aide Sect-71 এর সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানে শেষাংশে ১৫ই মার্চ নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসীদের হামলায় নিহতদের জন্য একমিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*