বন্দর ইপিজেড-পতেঙ্গায় বিভিন্ন সংগঠনের স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি

বন্দর ইপিজেডপতেঙ্গায় বিভিন্ন সংগঠনের স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তী: আলোর পথে-যুব সাহিত্য ফোরাম:নগরীর বন্দর ইপিজেড-পতেঙ্গাস্থ শিল্প সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সাপ্তাহিক পত্রিকা আলোর পথে ও সামাজিক সংগঠন যুব সাহিত্য ফোরাম এবং মুক্তিযুদ্ধা সিরাজুল আমিন স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে ৪৮তম দিবস পালন হবে।২৫মার্চ কালরাত্রিতে শহীদ স্মরনে মাল্যদান, ২৬শে মার্চ সকাল ৮টায় পুষ্পমাল্য অর্পণ-আনন্দ র‌্যালি এবং পথসভা দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় শহীদ স্মৃতি প্রাঙ্গনে অনুষ্টিত হবে।  

দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় : স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে ৪৮তম দিবস উদযাপনে ২৫মার্চ কালরাত্রিতে শহীদ স্মরনে মাল্যদান, ২৬ মার্চ সকাল ৮টায় পুষ্পমাল্য অর্পণ-আনন্দ র‌্যালি,ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ, সকাল ১০টায় কবিতা-ছড়া,ছবি আকাঁ প্রতিঃ পুরস্কার বিতরণ এবং সকাল১১টায় স্বাধীনতা দিবসের আলোচনা সভা।

পতেঙ্গা আইডিয়ালস্কুল এন্ড কলেজ: স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে ২৬ মার্চ সকাল ৮টায় পুষ্পমাল্য অর্পণ-আনন্দ র‌্যালি,ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ,পুরস্কার বিতরণ আলোচনা সভা।

৩৯নং ওয়ার্ড আঃলীগ:স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে ৪৮তম দিবস উদযাপনে ২৫মার্চ কাল রাত্রিতে  শহীদ স্মরনে মাল্যদান, ২৬ মার্চ বিকাল ৩টায় ইপিজেড বে-শপিং চত্তরে স্বাধীনতা দিবসের আলোচনা সভা। প্রথান অতিথি নগর আঃলী ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী,প্রধান বক্তা  সিটি মেয়র ও নগর আঃলীগ সাঃসম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন।

৩৮,৩৯,৪০,৪১নং ওয়ার্ড কাউন্সিলর:স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচিতে ৪৮তম দিবস উদযাপনে ২৫মার্চ কাল রাত্রিতে  শহীদ স্মরনে মাল্যদান,২৬ মার্চ সকাল ৮টায় পুষ্পমাল্য অর্পণ-আনন্দ র‌্যালি,দুপুরে আলোচনা সভা স্ব-স্ব ওয়ার্ড অফিসে অনুষ্ঠিত হবে বলে কাউন্সিলর সুমন ও জয়নাল আবেদীন জানিয়েছেন।

বাংলাদেশ আন্তঃজেলা সাংবাদিক সোসাইটি: স্বাধীনতা ৪৮তম দিবস উদযাপনে ২৬ মার্চ সকাল ১১টায় পুষ্পমাল্য অর্পণ-আনন্দ র‌্যালি, বিকেলে বন্দরটিলাস্থ অস্থায়ী অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক ,পেশাজীবি সংগঠন ২৬ মার্চ সকালে থেকে স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি পালন করবে।কর্মসূচিতে সর্বস্তরের জনতাকে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে জানিয়েছেন নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*