গোপালগঞ্জে উপজেলা নির্বচনের ফলাফল কারচুপির অভিযোগে সড়ক অবরোধ ও বিক্ষোখ সমাবেশ অব্যাহত

ধাওয়া-পাল্টা ধাওয়া পুলিশের টিয়ার সেল ও রবার বুলেট –
গোপালগঞ্জে উপজেলা নির্বচনের ফলাফল কারচুপির অভিযোগে সড়ক অবরোধ ও বিক্ষোখ সমাবেশ অব্যাহত
হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতা অব্যাহত রয়েছে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে। সকাল থেকে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়ক ও গোপালগঞ্জ – টেকেরহাট সড়ক অবরোধ করে রেখেছে পরাজিত প্রার্থীদের কমীসমর্থকরা।
পরাজিত চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হোসেন দীপু ও শাহ আলমের কর্মী সমর্থকরা সড়কের পাশের গাছ কেটে তা সড়কের উপর ফেলে এবং সড়কের বিভিন্ন পয়েন্টে টায়ারে আগুন জ্বালিয়ে এ অবরোধ করে। এসময় প্রার্থীদের কর্মীসমর্থকদের সাথে পুলিশের ধাওয়া ও পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ২’শ রাউন্ডের মতো রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। এতে বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।
সকাল থেকে যানবহন চলাচল বন্ধ থাকে ওইসব রুটে। এঘটনায় ৪ জনকে আটক করা হলেও পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয় বলে পুলিশ জানিয়েছে।
একই দাবীতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসবিরুল হুদা বাবু। তার দাবী ষড়যন্ত্র করে তার বিজয়কে ছিনিয়ে নেওয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন।
গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে। সড়ক অবরোধ প্রত্যাহার করেছে অন্দোলনরত কর্মী সমর্থকরা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আলোচনা অব্যহত রযেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*