শৈলকুপার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১০টি বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

শৈলকুপার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১০টি বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

শৈলকুপা প্রতিনিধি:ঝিনাইদহের শৈলকুপায় পুলিশের উপস্থিতিতে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বুধবার গভীর রাতে উপজেলার উমেদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে গোবিন্দপুর গ্রামের ইউপি সদস্য মোনায়েম ও সামাজিক মাতব্বর আব্দুল্লাহর মধ্যে বিরোধ চলমান রয়েছে। সম্প্রতি উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়। গ্রেফতার আতংকে বেশ কয়েকটি পরিবার পুরুষ শুন্য হয়ে পড়ে। বুধবার রাতে আসামী গ্রেফতারে পুলিশ অভিযান চালায়। এ সুযোগে আব্দুল্লাহর লোকজন সামাজিক প্রতিপক্ষ মশিউর, হাফিজুর, শহিদুল মাস্টার, দুর্লভ, ওলিয়ার, আফানের বাড়িসহ ১০টি বাড়িতে হামলা চালায়। এসময় ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠে।হামলার শিকার পরিবারের লোকজন অভিযোগ করেন, পুলিশের সামনেই তাদের ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ও তান্ডব চালিয়েছে হামলাকারীরা। 
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, আসামী ধরতে গোবিন্দপুর গ্রামে অভিযান চালানো হয়। এ সুযোগ কাজে লাগিয়ে প্রতিপক্ষরা হামলা চালায়। 
এদিকে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*