কক্সবাজার শহরে প্রেমে ব‌্যার্থ হয়ে পাঁচ তলা থেকে লাফ দিয়েছে প্রেমিকজুটি

কক্সবাজার শহরে প্রেমে ব‌্যার্থ হয়ে পাঁচ তলা থেকে লাফ দিয়েছে  প্রেমিকজুটি

এন এম সিকদার(নাইক্ষ‌্যংছড়ি)বান্দরবান।কক্সবাজার শহরে পাচ্ঁ তলা থেকে লাফ দিয়েছে এক প্রেমিক জুটি। তাদেরকে উদ্ধার করে দ্রুত কক্সবাজারের ফুয়াদ আল খতিব হাসপাতালের ভর্তি করাহয়।আহত প্রেমিক জুটি চট্টগ্রামের বোয়ালখালী থানার শাকছড়া গ্রামের  শাকিল মোর্তজা অভি (১৮) পিতা আবু মুসার ছেলে ও  কোর্টবাজারের ইসরাত জাহান (১৪)। প্রেমিক জুটি কক্সবাজার শহরের থানা রাস্তার মাথার একটি ভবনের পঞ্চম তলায় ভাড়া থাকেন।
তথ্য মতে, প্রতিবেশী হওয়ায় গোপনে প্রেমে মজেন ওই তরুণ-তরুণী। কিন্তু পরিবারের অপত্তি থাকায়।  এই জুটি ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সুত্রে জানাযায়, আজ সন্ধ্যায়  ভবনটির পঞ্চম তলা থেকে প্রেমিক জুটি হঠাৎ নিচে পড়ে যায়। এলাকাবাসী তাদের উদ্ধার করে দ্রুত ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তুু তাদের  হাসপাতালের রেজিষ্টার খাতায় তাদের পরিচয় মামা ভাগনি সম্পর্কে লিপিবন্ধ করাহয়।
নাম প্রকাশ না করার স্বর্থে  তাদের এক স্বজন জানান, ইশরাত ও অভির মধ্যে প্রেমের দির্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। ইশরাত কক্সবাজার কেজি স্কুল থেকে সবেমাত্র  এসএসসি পরীক্ষা দিয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করতে  সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকারে সাথে যোগা যোগ করলে  তিনি বলেন, কি কারণে তারা লাফ দিয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*