নগরীর সড়কে নিরাপদ যান চলাচল নিশ্চিতে চালক-সহকারীদের সচেতনতা কর্মসূচির উদ্বোধন

নগরীর সড়কে নিরাপদ যান চলাচল নিশ্চিতে চালক-সহকারীদের সচেতনতা কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:বন্দর নগরীর পতেঙ্গায় নিরাপদ সড়ক পরিবহন ও চালক-সহকারী শৃংখলায় আনতে চট্টগ্রাম মহানগর বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিং-১৭৯) ‘এর’ সড়ক-সচেতনতা কর্মসূচি পালন করেন।

এসময় শ্রমিক ইউনিয়নের সাঃ সম্পাদক নুরুল ইসলামের নেতৃত্বে ০৬ ও১০নং রোডে পতেঙ্গার কাটগড় মোড়ে ১৬এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই কার্যক্রম চলে।

ট্রাফিক পুলিশের(টিআই শ্রী-নারায়ন সহ পুলিশ সার্জেন্ট উপস্থিত থেকে মহতী সড়ক পরিবহন ও চালক-সহকারীদের শৃংখলা মূলক সচেতনতা কর্মসূচিকে সহায়তা করেন। কর্মূচিতে- সংগঠনের যুগ্নসম্পাদক-রুস্তম আলী,সহ-সম্পাদক মোঃসালাউদ্দিন,শ্রমিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল মানিক,শ্রমিকলীগ নেতা মোঃ আলম,সুমন রব্বানী,আব্দুর রহিম,মোঃ হারুন,এরশাদ,রাসেল,মোঃ বেলাল প্রমুখ।

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিং-১৭৯) বাস-মিনিবাসের চালকদের শ্রমিক কার্ড, লাইসেন্স,বৈধকাগজপত্র,যাত্রীদের সাথে ব্যবহার,নিরাপদ সড়ক ব্যবস্থা, নির্দিষ্টস্থানে গাড়ী দাড়াঁনো এবং সঠিক চালকদ্বারা গাড়ীপরিচালনা হচ্ছে কিনা তা সচেতন করছেন।

এখন থেকে মহানগরীর প্রতিটি থানা এলাকায় ২ঘন্টা করে এই কর্মসূচি পালন করবেন বলে সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের আঞ্চলিক কমিটির সহ-সাংস্কৃতিক সম্পাদক নুরুল ইসলাম সংবাদ মাধ্যম কে এক বার্তায় জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*