পতেঙ্গায় সমুদ্র সৈকতে দোকানের কাঁকড়া খেয়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু, আরেকজনের অবস্থা আশঙ্কাজনক

পতেঙ্গায় সমুদ্র সৈকতে দোকানের কাঁকড়া খেয়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু, আরেকজনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে দোকানের বিষাক্ত কাঁকড়া খেয়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ব্যবসা প্রশাসন বিভাগের মাহফুজুর রহমানে(২২) নামক এক শিক্ষার্থীর মৃত্যু ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী বাবা-মায়ের একমাত্র সন্তান। নগরীর বহদ্দারহাটস্থ এক কিলোমিটারে তাদের বাসা।
জানা গেছে, বিকালে দুই বন্ধু ঘুড়তে গেলে সেখানকার এক দোকানে কাঁকড়া ভাজা খান। তার কিছুক্ষণ পরেই তাদের খারাপ লাগতে শুরু করে। এতে মাহফুজের শ্বাসকষ্ট বেড়ে যায় এবং তাঁর সাথে থাকা তাঁর অপর বন্ধুর নাকে মুখে ফেনা চলে আসে। এরপর সিএনজি করে তাদেরকে দ্রুত আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করে। অন্যজন আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন বলে জানান চিকিৎসকরা।
পতেঙ্গা সমুদ্র সৈকতের ভাসমান দোকানের খাবারগুলো স্বাস্থ্যসমত নয় বলে অভিযোগ রয়েছে অনেকদিন ধরেই। রান্নায় ব্যবহার করা উপাদানের বিষক্রিয়ায় যুবকের মৃত্যু বলে ধারণা করছেন অনেকে।
রিপোর্টটি করা পূর্বমূহুর্ত পর্যন্ত ঘটনার ব্যাপারে পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ উৎফল বড়ুয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।
শনিবার বিকেলে মাহফুজের জানাযার নামাজ বহদ্দারহাট এক কিলোমিটারে ইসমাইল হাজি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্টিত হওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*