আজ কুমিল্লাসহ ৪ জেলার ২৭ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান শপথ নিলেন

আজ কুমিল্লাসহ ৪ জেলার ২৭ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান শপথ নিলেন

এ,এস,এম জাকারিয়া ভূঁইয়া:: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী কুমিল্লা, ফেনী, ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালী জেলার ২৭ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। ৪টি জেলার মধ্যে কুমিল্লা জেলার ৯টি, ব্রাহ্মনবাড়িয়া ৭টি, নোয়াখালী ৬টি ও ফেনী জেলার ৫টি উপজেলাসহ মোট ২৭ টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

অনুষ্ঠানে কুমিল্লা জেলার ৯টি উপজেলা হোমনা , বুড়িচং, মুরাদনগর, দেবিদ্বার, চৌদ্দগ্রাম, ব্রাহ্মনপাড়া, লাকসাম, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট। ব্রাহ্মনবাড়িয়া জেলার ৭টি ব্রাহ্মনবাড়িয়া সদর, আখাউড়া, সরাইল, কসবা, নাসিরনগর, আশুগঞ্জ ও নবীনগর। নোয়াখালী জেলার ৬টি বেগমগঞ্জ, সোনাইমুড়ি, চাটখিল, সূবর্ণচর, সেনবাগ ও কোম্পানিগঞ্জ এবং ফেনী জেলার ৫টি ফেনী সদর, সোনাগাজী, ফুলগাজী, দাগনভূইয়া ও পরশুরাম উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্ত্তী, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, ব্রাহ্মনবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন, ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, স্থানীয় সরকারের কুমিল্লার উপ পরিচালক মোঃ আজিজুর রহমান, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)কাইজার মোহাম্মদ ফারাবি। এছাড়া শপথ অনুষ্ঠানে কুমিল্লা, নোয়াখালী, ফেনী ও ব্রাহ্মনবাড়িয়া জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, আপনারা যে দায়িত্ব কাঁধে নিয়েছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমন শুভ সময় সকলের জীবনে আসে না । এখন থেকে জনগণের কর্তব্য ও অঙ্গীকার বাস্তবায়নের পালা শুরু হলো। তিনি বলেন, উপজেলা পরিষদের উন্নয়নে প্রত্যেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সৎ এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*