জাপান আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাপান আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ প্রতি বছরের ন্যায় এবারো জাপান আওয়ামীলীগের উদ্যোগে শনিবার (১১ মে) জাপানের স্থানীয় টোকিও আকাবানে বিভিও হলে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদারের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জাপান শাখার সভাপতি ও মানবতার ডাক সামাজিক সংগঠনের উপদেষ্ঠা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন।

সভাপতির বক্তব্যে জুলফিকার আলী জুয়েল তরফদার মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে বলেন, মে মাসের শেষের দিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাপান রাষ্টীয় সফরে আসবেন । তাই জাপান আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সকল অংগ সংগঠন ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নিব ।জাপানে বিএনপি- রাজাকার যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটাতে না পারে সেই দিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন তার বক্তব্যে বলেন, জাপান একটি শান্তি প্রিয় দেশ এবং আইনি কাঠামো খুবই শক্ত ও স্বচ্ছ। যদি আমরা আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা সচেতন থাকি তাহলে লন্ডনের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটতে কখনো সম্ভব হবে না।আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জাপান সফরকে স্বাগত জানাই।

দোয়া ও ইফতার মাহফিলে দেশের সকল মানুষের ও মুসলিম উম্মাহর মঙ্গল এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত, বাংলাদেশকে একটি সমৃদ্ধিশালী রাষ্ট্রে পরিনত করতে সহায়ক হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা এবং উন্নয়নের ধারা অব্যাহতের জন্য দোয়া করা হয়। দোয়া , ইফতার মাহফিলে কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন- মাওলানা আব্দুল বারেক ভূইয়া।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে জাপান আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের নেতৃবৃন্দ ও সূশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*