জাপানে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

জাপানে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

সাইফুল ইসলাম,, বিশেষ প্রতিনিধিঃ-স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জাপান শাখার সকল কার্যক্রম কেন্দ্রীয় কার্যকরী কমিটির নির্দেশনা অনুযায়ী আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
ডাঃ আব্দুল্লাহ আল মাসুদ খান টুটুল’কে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটির গঠন করা হয়েছে। এর মধ্যে অন্যান্যরা হলেন, যুগ্ম-আহবায়ক ডাঃ ওমর ফারুক জুয়েল, ডাঃ মিঠুন সাহা, ডাঃ শাহরিয়ার, মোঃ সামস সামি, ডাঃ তাজবীর আহমেদ সাজিদ,  সালমান মাহমুদ সিদ্দিকী রাফসান, সদস্য সচিব ডাঃ মারুফ হক খান এবং সদস্য ডাঃ রাজীবুল বারী পলাশ, ডাঃ সাইফুল আমিন, ডাঃ আওরঙ্গজেব আল হোসেন, ডাঃ আশীষ ধর, ডাঃ হেলেনা ইসলাম, ডাঃ রুবাইয়াৎ আলম প্রধান রোজ, ডাঃ মাহমুদুল হাসান, ডাঃ অভিজিৎ কুমার সরকার, ডাঃ গাজী মেহেদি হাসান, ডাঃ কারনুন শাসমুন স্মৃতি, ডাঃ সুমাইয়া আফরিন, ডাঃ আজমেরি হক, ডাঃ তানিয়া তাবাসসুম নিসা এবং ডাঃ প্রিয়াঙ্কাসহ ২১ সদস্য বিশিষ্ট  আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
এর আগে কেন্দ্রীয় কার্যকরী কমিটির দপ্তর সম্পাদক ডাঃ মোহাম্মাদ এহসান উদ্দিন খান এর স্বাক্ষরিত অনুমোদন পত্র জাপান কমিটিকে পাঠায়। আগামি তিন মাসের মধ্যে জাপান শাখার সম্মেলন পরিচালনার লক্ষে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী জাপানে এই আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলে জানা যায়।
স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ জাপান শাখার আহবায়ক কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান ২বাংলারনিউজ ডটকমের প্রতিষ্ঠাতা প্রধান সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও লোহাগড়া উপজেলা কমিটির সভাপতি, নিরাপদ পরিবেশ চাই(নিপচা)নড়াইল জেলা সভাপতি কবি ও সাংবাদিক সৈয়দ খায়রুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*