চির বিদায় নিল তরুণ সাংবাদিক শাকিল, জানাযায় শোকার্ত মানুষের ঢল

চির বিদায় নিল তরুণ সাংবাদিক শাকিল, জানাযায় শোকার্ত মানুষের ঢল

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি:  কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডের সমিতিপাড়াস্থ নিজ বাসায় সৈয়দ মোহাম্মদ শাকিল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ…… রাজিউন)। সে শহরের ৩নং ওয়ার্ডের নুরপাড়া নিবাসী সৈয়দ মোহাম্মদ জাহাঙ্গীর ছেলে। রবিবার (২জুন) সকাল ৭টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। কক্সবাজারের তরুণ সাংবাদিক সৈয়দ মোহাম্মদ
শাকিল কক্সবাজার থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক সাগর দেশ পত্রিকার বার্তা প্রধান ,মাই টিভির সাবেক জেলা প্রতিনিধি এবং জাতীয় দৈনিক আলোকিত সময়’র জেলা প্রতিনিধি ছিলেন। সেই সাথে কক্সবাজারের অনলাইন নিউজপোর্টাল ডেইলি কক্সবাজারের সম্পাদক ও তিনি।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান (সৈয়দা জেসমিন আহমদ জেসি, কক্সবাজার বিয়াম স্কুলে ‘স্ট্যান্ডার্ড টু’ এর শিক্ষার্থী) ও অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। রবিবার বাদ মাগরিব কক্সবাজার শহরের নুর পাড়াস্থ উমেদিয়া জামে মসজিদের মাঠে জানাযার নামাজ শেষে গোলদীঘিরপাড়াস্থ বড় কবরস্থানে তাকে দাফন করা হয়।তার অকাল মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, কক্সবাজারের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও জেলার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন।এদিকে,তার অকাল মৃত্যুতে কক্সবাজার সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*