থিমছড়িতে “মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা-১৮ইং”এর সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

থিমছড়িতে “মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা-১৮ইং”এর সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন
নিজস্ব প্রতিবেদক,রামু,কক্সবাজার। কক্সবাজার জেলার রামু উপজেলাধীন গর্জনিয়া ইউনিয়নের “বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম” কর্তৃক আয়োজিত ৩য় মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা’১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার মাহফিল আজ ৩রা জুন, ২০১৯ থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার হল রুমে সফলভাবে সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার আবুল আলা সিদ্দিকী এবং সভাপতিত্ব করেন অ্যাডভোকেট আনোয়ারুল হাকিম (আরাফাত)। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক মুহিব উল্লাহ মুহিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার জয়নাল আবেদিন, সমাজসেবক আব্দুল আলীম, প্রভাষক নুরুল হাকিম, হাফেজ আকবর আহমদ, সাংবাদিক আব্দুর রশিদ, প্রভাষক আব্দুল হাকিম ও মাওলানা জাকারিয়া, সুলতান আহমদ, ছিদ্দিক আহমদ, নুর মোহাম্মদ, হাজী ছৈয়দ আহমেদ, সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক হাফিজুর রহমান চৌধুরী, সাংবাদিক হুমায়ূন কবির,কবির আহমদ মেম্বার, নুরুল হাকিম হিরোসহ আরো মান্যবর মুরুব্বি ও বিশিষ্টজনেরা।
উক্ত অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদেরকে ফোরামের পক্ষ থেকে সম্মাননা সূচক ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় এবং উক্ত ফোরামের পাশে থেকে সার্বিক সহযোগিতা করায় অত্র এলাকার শিক্ষার কারিগর থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসা ও থিমছড়ি অরবিট মডেল একাডেমি-কেও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অত্র ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল হাকিম (আরাফাত) এর পক্ষ থেকে একটি করে বই উপহার দেয়া হয়। সর্বশেষে, উক্ত অনুষ্ঠানে উপস্থিত সবার কাছে অত্র ফোরামের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়। সম্মানিত অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীসহ উপস্থিত সবার উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অত্র ফোরামের সভাপতি মুফিজুর রহমান মুফিজ এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও ঢাবির ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র রবিউল আলম (সূর্য)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*