নামাজ শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময়ে মেয়র লিটন

নামাজ শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময়ে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে যথাযোগ্য মর্যাদা ও উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদ-উল-ফিতর-২০১৯ উদযাপিত হয়েছে। বৈরি আবহাওয়ার কারণে সকাল ৮টায় হযরত শাহ মখদুম (র:) দরগাহ মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। প্রধান ঈদ জামাতে নামাজ আদায় করেন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়া রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় রাজশাহী বিভাগীয় প্রশাসক নূর-উর রহমান, জেলা প্রশাসক এস. এম আব্দুল কাদেরসহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ ঈদের নামাজ আদায় করেন। নামাজ শেষে সুখ-শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসুল্লিদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সবাইকে ঈদ মোবারক। বৈরি আবহাওয়ার কারণে শাহমখদুম (র:) দরগাহ মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হলো। আপনারা দেখছেন, হযরত শাহমখদুম (র:) দরগাহ ও মসজিদের উন্নয়ন কাজ চলছে। এটি কমপ্লেক্স আকারে হচ্ছে। কমপ্লেক্সের বাকি কাজ এ বছরের শেষের দিকে শুরু হবে।

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, এই পদমর্যাদা রাজশাহীর উন্নয়নে সহায়ক হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অব্যাহতভাবে এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রার সাথে রাজশাহীও আরো এগিয়ে যাবে।এদিকে ঈদের নামাজ শেষে কাদিরগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে পিতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মা জাহানারা জামানের কবর জিয়ার করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*