নতুন সাজে সেজেছে বান্দরবানের পর্যটনকেন্দ্র ও হোটেল মোটেলগুলো

নতুন সাজে সেজেছে বান্দরবানের পর্যটনকেন্দ্র ও হোটেল মোটেলগুলো

মোঃ আলমগীর হোসেন রানা:: ঈদে ভ্রমণপিপাসু মানুষকে আপন করে নিতে নতুন সাজে সেজেছে বান্দরবানের পর্যটনকেন্দ্র ও হোটেল মোটেলগুলো। প্রতিবারের মতো তাই এবার ও ঈদুল ফিতরের বন্ধে পর্যটকদের বরণে প্রস্তুত হয়ে পড়েছে জেলার হোটেল-মোটেলগুলো।

বান্দরবান সদরের আবাসিক হোটেল হিলটনের ম্যানেজার আশীষ দাশ বলেন, সামনেই পবিত্র ঈদুল ফিতর, আর ঈদুল ফিতরের এই বন্ধে বান্দরবানে আমরা আশা করি ভালো পর্যটক পাব। এই পর্যন্ত আমাদের হোটেল হিলটনে আমরা ৫০% বুকিং নিশ্চিত করেছি, আশা করি, আর দু’একদিনের মধ্যে আরও রুম বুকিং হবে।

বান্দরবান সদরের আবাসিক হোটেল হিলভিউয়ের জিএম সুলতান নাফিজ মাহমুদ জানান, ঈদুল ফিতরের বন্ধ উপলক্ষে আমরা আমাদের রুমগুলো নতুন সাজে সাজিয়েছি। আমরা আশা করি, এবার আরও বেশি পর্যটক এই বন্ধে সমাগম হবে।

বান্দরবান আবাসিক হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ জানান, আমরা পবিত্র ঈদ উপলক্ষে আমাদের প্রত্যেকটি হোটেল ও মোটেল সুন্দরভাবে সাজানোর জন্য সব আবাসিক হোটেল মোটেল মালিক ও কর্তৃপক্ষকে অবহিত করেছি। আমরা নিরাপত্তা ব্যবস্থা ও জোরদার করেছি আশা করি, বান্দরবানে এবার প্রচুর পর্যটক আসবে এবং ভ্রমণ করে তৃপ্তি অনুভব করবে।

বান্দরবান মাইক্রো-কার জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর বলেন, এবারের ঈদ উপলক্ষে আমরা বান্দরবান মাইক্রো-কার জিপ মালিক সমিতি প্রত্যেকটা পর্যটকবাহী যানবাহন চালকের সঙ্গে কথা বলেছি এবং পর্যটক গাড়িগুলো সুন্দরভাবে সাজিয়ে পর্যটকদের বিভিন্ন পর্যটনকেন্দ্রে ভ্রমণের জন্য নির্দেশনা দিয়েছি।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন, ঈদের টানা বন্ধে বান্দরবানে প্রচুর পর্যটক আসবে বলে আশা করি এবং পর্যটকদের নিরাপত্তায় আমরা পুলিশ বিভাগ সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের জন্য কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*