শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল আবদুচ ছালামের বাসায়

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল আবদুচ ছালামের বাসায়

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে তাঁর বাসভবনে গিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার ৬ মে ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামের বাসায় গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

ব্যারিস্টার নওফেল প্রথমে আবদুচ ছালামের রত্নাগর্ভা মা মাবিয়া খাতুনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তাঁর শারিরীক অবস্থার খোঁজ খবর নেন উপমন্ত্রী নওফেল। এরপর আগে থেকে আবদুচ সালামের বাসায় ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক আলাপচারিতায় মিলিত হন তিনি। সংক্ষিপ্ত আলাপচারিতায় নেতাকর্মীদেরকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কাজে ও আওয়ামীলীগের সাংগঠনিক কাজে ঐক্যবদ্ধ থেকে সক্রিয় হওয়ার পরামর্শ দেন তিনি।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবদুচ ছালামের ছোট ভাই বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল চট্টগ্রাম জেলার আহবায়ক সৈয়দ নজরুল ইসলাম,মরহুম আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর কনিষ্ঠ পুত্র বোরহান চৌধুরী সালেহীন সহ চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করতে চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারন সহ, নগরীর ৪১ ওয়ার্ডের নেতাকর্মীরা প্রতিবারের ন্যায় আবদুচ ছালামের বাসায় ভীড় জমাচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*