বাগদান ভেঙে গেছে পরীমনির ?

বাগদান ভেঙে গেছে পরীমনির ?

নিজস্ব প্রতিবেদক : দুই বছর ধরে প্রেম করেছেন চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসান। এরপর এ বছর ১৪ এপ্রিল তাঁদের বাগদান হয়। দুই পরিবারের আত্মীয়স্বজন ছিলেন সেই অনুষ্ঠানে। বেশ জাঁকজমকপূর্ণ ছিল অনুষ্ঠানটি। বাগদান অনুষ্ঠানের পরদিন প্রথম আলোকে পরীমনি বলেন, সামনে যেকোনো ১৪ এপ্রিল তাঁরা বিয়ে করবেন। সেভাবেই এগিয়েছে সবকিছু। হঠাৎ তাঁদের দুজনের সেই পথ এলোমেলো হওয়ার খবর শোনা যাচ্ছে। পরীমনির ফেসবুক পেজ থেকে বাগদানসহ তাঁদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়েছে। অনেক দিন দুজনের নতুন কোনো ছবি ওঠেনি তাঁর ফেসবুক পেজে। আর তাতেই সন্দেহ বিনোদনপাড়ার মানুষজনের।
এখন এই অঙ্গনে কান পাতলেই শোনা যায়, পরীমনি আর তামিমের বাগদান নাকি ভেঙে গেছে। তাঁদের ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাঁদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এখন দুজনের দুটি পথ। কিন্তু যে যা-ই বলুক, পরীমনি কী বলছেন? আজ মঙ্গলবার দুপুরে প্রথম আলোর কাছে বিস্তারিত বলেছেন পরীমনি।

তামিমের সঙ্গে বাগদানসহ বিভিন্ন সময়ে তোলা ছবি আপনার ফেসবুক পেজ থেকে সরিয়ে ফেলা হয়েছে। এমনকি আপনার আঙুলে বাগদানের আংটি নেই। অনেকে ধারণা করছেন, আপনাদের মধ্যে সম্পর্ক শেষ?
সব ছবি তো সরিয়ে ফেলা হয়নি। তবে এখন আর দুজনের নতুন কোনো ছবি দিচ্ছি না। আর রিংটা অনেক বড়, ওটা পরে থাকা যায়? বাগদানের পরের দিনই খুলে লকারে রেখে দিয়েছি। আর সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*