কালীগঞ্জে আওয়ামী লীগের কমিটি গঠনের প্রক্ষিয়া শুরু

কালীগঞ্জে আওয়ামী লীগের কমিটি গঠনের প্রক্ষিয়া শুরু
মো.মনিরুল আলম, কালীগঞ্জ (গাজীপুর) ঃ দীর্ঘ ৭বছর পর গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যদিয়ে বাহাদুরশাদীর ৮ ও জাঙ্গালীয়া ইউনিয়নের ৭,৮ এবং ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি গঠনের প্রক্ষিয়া শুরু করেছে ইউনিয়ন আওয়ামী লীগ। বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধা পর্যন্ত জুগুলি উচ্চবিদ্যায়সহ নরুন উচ্চবিদ্যায়ের মাঠে এ আয়োজন করা হয়। তবে এ কমিটির মেয়াদকাল হবে আগামী (০৩)বছরের জন্য। আর পর্যায় ক্রমে উপজেলার সকল ইউনিয়নের কমিটি সর্ম্পূন্ন করা হবে জানিয়েছেন আওয়ামী লীগের শীর্ষ্য স্থানীয় নেতৃবৃন্দ।
বাহাদুরশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লালমিয়া ও সাধারণ সম্পাদক সিরাজ-উজ-দৌল্লা মাষ্টারের স¤œয়ে ৮নং ওর্য়াডে রশিদ গাজী সভাপতি আর নাছিরউদ্দীনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে কমিটি গঠনের প্রক্ষিয়া শুরু করেন।
অন্যদিকে জাঙ্গালীয়া ইউনিয়নের ৭,৮, ৯নং ওয়ার্ডের কমিটি গঠনের প্রক্ষিয়া শুরু করলে উভয় পদে একদিক প্রার্থী থাকায়, কেও প্রার্থীতা প্রত্যহার না করায়, কমিটি গঠনের প্রক্ষিয়াটি ষ্টগিতা আদেশ দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী সরোয়ার হোসেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থীত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, বিষেশ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক কাজী বছিরউদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।
অন্যান্যদের মাঝে উপস্থীত ছিলেন-উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সাংবাদিক মো.মনিরুল আলম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন শুক্কর, বাহাদুরশাদী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সেলিম শেখ, যুবলীগের সভাপতি ইসমাইল শেখ, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, প্রবাসি আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, যুবলীগ নেতা ফয়সাল আহম্মেদসহ দলীয় সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*