নাঙ্গলকোটে পাষান্ড স্বামীর কান্ড যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে বাপের বাড়ি :৯ মাসের শিশুকে জিম্মি

নাঙ্গলকোটে পাষান্ড স্বামীর কান্ড যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে বাপের বাড়ি :৯ মাসের শিশুকে জিম্মি

মো. ওমর ফারুক, নাঙ্গলকোট: কুমিল্লার নাঙ্গলকোটে যৌতুকের দাবীতে পাষন্ড স্বামী ও শাশুড়ি কর্তৃক তানিয়া বেগম (২০) নামের এক গৃহবধুকে পিটিয়ে তার বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছে। এ সময় তার ৯ মাস বয়সী ওমর ফারুক নামে এক দুগ্ধজাত শিশুকে জিম্মি করে রাখে। ঘটনা ঘটে গত ১৭ জুলাই বুধবার রাতে উপজেলার দৌলখাঁড় ইউপির কান্দাল গ্রামে । নির্যাতিত গৃহবধূ তানিয়া বেগম নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বসন্তপুর ইউপির বিরাহিমপুর গ্রামের জাফর আহাম্মদের মেয়ে। গত ৪ দিন অতিবাহিত হলেও সন্তানের মুখ দেখতে পারছেনা তানিয়া।
নির্যাতিত গৃহবধুর পরিবার সূত্রে জানা যায়, গত ২ বছর আগে নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ইউপির কান্দাল গ্রামের আবুল কাশেমের ছেলে রাসেলের সাথে পারিবারিক ভাবে তানিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে তার পরিবারের কাছ থেকে কয়েক দফায় ৩ লাখ টাকা যৌতুক রাসেল। গত কয়েকদিন ধরে ব্যবসা করার কথা বলে আবার ২ লাখ টাকা যৌতুক দাবী করেন রাসেল। যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তানিয়াকে বেড়ধক পিটিয়ে তার কোলের শিশুকে রেখে রাতের আধাঁরে বাড়ীর পাশের রাস্তায় পেলে রাখে। এসময় তানিয়ার জেঠা শ্বশুর তাকে উদ্ধার করে লোক মারপত বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। এ বিষয়ে অভিযুক্ত রাসেলের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা: সাইফুল ইসলাম ফিরোজ বলেন, বুধবার রাতে তানিয়াকে হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। তাকে কিছু পরিক্ষা দেয়া হয়েছে। রিপোর্ট আসলে তার শারীরিক অবস্থা জানা যাবে।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নজরুল ইসলাম পি পি এম জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*