চ্যাম্পিয়ন-সোহেল চৌধুরী,রানার্স আপ-আরিফ,৩য়স্থান-জাহাঙ্গীর

 সিসিপিএ-চ্যারিটি র‌্যাপিড র‌্যাটিং দাবা টুর্নামেন্ট শুরু

  চ্যাম্পিয়ন-সোহেল চৌধুরী,রানার্স আপ-আরিফ,৩য়স্থান-জাহাঙ্গীর

ক্রীড়া প্রতিবেদকঃ চট্টগ্রাম দাবা খোলোয়াড় সমিতি আয়োজনে বিশিষ্ট দাবাড়ু-পিজে বকুল বড়ুয়ার চিকিৎসার সাহয্যার্থে(সি সিপিএ)-চ্যারিটি  ফিদে র‌্যাপিড র‌্যাটিং দাবা টুর্নামেন্ট ১৯ জুলাই শুক্রবার  সকালে সিজেকেএস দাবা কার্য্যলয়ের নিজস্ব মিলনায়তনে শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে দাবার উদ্বোধন করে চট্টগ্রাম ডায়বেটিক্স হাসপাতালের সাঃসম্পাদক ও দাবা খোলোয়াড় সমিতি চেয়ারম্যান অধ্যাপক মোঃ জাহাঙ্গীর চৌধুরী। সমিতির বর্তমান সভাপতি রাকিবুল ইসলাম সাচ্চুর সভাপতিত্বে এবং সাঃসম্পাদক প্রকৌঃএস.এম তারেকের সঞ্চালনায়ে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা ওসিজেকেএস দাবা কমিটির সদস্য অধ্যাপক মহসিন জামিল পাপ্পু, দাবা ফেডারেশনের সদস্য মনিরুল ইসলাম আলমগীর।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন-সাহয্যার্থে(সিসিপিএ)সাংগঠনিক সম্পাদক-জাহাঙ্গীর আলম(দাবা জাহাঙ্গীর),সহ-সভাপতি শামসুল হক,মাইনুদ্দিন,নির্বাহি সদস্য মজিবুর রহমান,প্রচার সম্পাদক নাছির আহম্মেদ। বিকেলে দাবা প্রতিযোগিতার পরিদর্শন করে মহিলা ফিদে মাস্টার ওসিজেকেএস দাবা সম্পাদক-মিসেস তনিমা পারভিন। রাতে ৭ রাউন্ড শেষে ১ম-১৩তম স্থান সহ বিশেষ উৎসাহ মূলক পুরস্কার বিতরণ করেন আগত অতিথিবৃন্দরা।

এই টুর্নামেন্ট থেকে আয়কৃত সমস্ত অর্থ এবং প্রধান অতিথির ঘোষিত ১০হাজার টাকার অনুদানবিশিষ্ট দাবাড়ু-পিজে বকুল বড়ুয়ার চিকিৎসায় ব্যয় হবে বলে সমিতির সূত্রে জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*