চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির চকরিয়া-পেকুয়ায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ সম্পন্ন

চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির চকরিয়া-পেকুয়ায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ সম্পন্ন

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম :: চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সভাপতি লায়ন আলহাজ কমর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এম. হামিদ হোছাইন এর নেতৃত্বে কার্যকরি কমিটির সকল কর্মকর্তাদের সার্বিক সহযোগিতায় গত ২০ জুলাই ২০১৯ চকরিয়া-পেকুয়া উপজেলার বন্যাদুর্গত জনপদের হাজারো নারী-পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির মহিলা বিষয়ক সম্পাদক ও বর্তমান পেকুয়া উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা উম্মে কুলসুম মিনুর নেতৃত্বে পেকুয়া বাজার ও মোরাপাড়ায় সকাল ১০ টায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। এরপর চকরিয়া উপজেলায় বরইতলী পহরচাঁদা, কাকারায়, মাইজপাড়া ও পপার কাকারায়, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে সুরাজপুর ও মানিকপুর, পৌরসভায় ভাঙার মুখে, চিরিঙা ইউনিয়নে সদরঘোনা ও পরে বদরখালী সহ বমুবিলছড়ি পাহাড়ধ্বসে মৃত পরিবারকে এবং মানিকপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যাওয়া পরিবারকে আলাদাভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিভিন্ন জায়গায় ত্রাণ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগীতা করেন পেকুয়া যুবলীগ নেতা ফোরকান, পহরচাঁদায় মেম্বার বাদল, কাকারার ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুস্তম শাহারিয়ার ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মোঃ দেলোয়ার, মানিকপুরে আহসান উল্লাহ, মাষ্টার মুজিব, মুবিনুল ইসলাম, বমুবিলছড়িতে প্রধান শিক্ষক মোঃ ইমতিয়াজ ও টিপু পৌরসভার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ নাসির, সদরঘোনায় এডভোকেট ওসমান গণি, বদরখালিতে সমবায় সমিতির নেতৃবৃন্দ।
বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য উম্মে কুলছুম মিনু, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সাধারণ সম্পাদক এম হামিদ হোছাইন, সমিতির সহ-সভাপতি ড.লায়ন সানাউল্লাহ, সমিতির সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব হামিদ হোছাইন, অর্থসম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, প্রচার সম্পাদক আবদুল মান্নান খোকন, সমাজসেবা সম্পাদক রোটারিয়ান আনোয়ার হোসেন মানিক, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, কার্যকরি সদস্য এডভোকেট ওসমান, ওলীদুল আজিম প্রমুখ। এছাড়াও বিতরণ অনুষ্ঠানে কাকারা, বরইতলী, বদরখালী ইউনিয়ন ও পেকুয়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*