যুব মহিলা লীগ নেত্রী জুলেখার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

যুব মহিলা লীগ নেত্রী জুলেখার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগ দুই নেত্রীর ফেসবুকের পরস্পরবিরোধী স্ট্যটাসকে কেন্দ্র করে মানহানির মামলা দায়ের করেছেন চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক সায়রা বানু রৌশনী। ওই মামলায় যুব মহিলা লীগের চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক জুলেখা বেগমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।
মঙ্গলবার (২৩ জুলাই) মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. খায়রুল আমীন এ আদেশ দিয়েছেন। বাদি পক্ষে মানহানি মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মামুন, বারের আইনজীবী দরুল আনোয়ার ও অ্যাডভোকেট এম জসিম।
আদালত সূত্রে জানা গেছে, ফেসবুকে অশালীন মন্তব্য ও মিথ্যা তথ্য প্রকাশ করার কারণে বাদি সায়রা বানু রৌশনীর মানহানি হয়েছে। এ কারণে মানহানির মামলা করেন তিনি। তিনি একই সংগঠনের তিন নারী নেত্রীর বিরুদ্ধে গত বছরের ৪ অক্টোবর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে মানহানি মামলাটি করেন।
আসামিরা হলেন যুব মহিলা লীগের চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক জুলেখা বেগম, মহানগর কমিটির সদস্য ও ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি সোনিয়া আজাদ এবং ৩৯ নম্বর ওয়ার্ডের ইউনিট আহ্বায়ক আসমানী ঝুমুর।
সোমবার (২২ জুলাই) ওই মামলায় নির্ধারিত অভিযোগ গঠনের দিনে যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদ ও আসমানী জুমুর আদালতে উপস্থিত থাকলেও ছিলেন না জুলেখা বেগম। বিচারক তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দিয়ে আগামী ১০ অক্টোবর সাক্ষীর জন্য দিন ধার্য্য করেন এবং অনুপস্থিত জুলেখা বেগমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*