চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোর্ত্তীণ গঠনতন্ত্র বিরোধী অকার্যকর কমিটি বিলুপ্ত ও নতুন কমিটির দাবিতে হালিশহর থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোর্ত্তীণ গঠনতন্ত্র বিরোধী অকার্যকর কমিটি
বিলুপ্ত ও নতুন কমিটির দাবিতে হালিশহর থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মুহাম্মদ ইউসুফ খাঁন।  চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোর্ত্তীণ গঠনতন্ত্র বিরোধী অকার্যকর কমিটি বিলুপ্ত ও নতুন কমিটির দাবিতে হালিশহর থানা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রনেতা আশফাক আজিম খান অভি’র সভাপতিত্বে ও হালিশহর থানা ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিক্ষোভ মিছিলটি হালিশহর ওয়াপদা গেইট থেকে শুরু হয়ে হালিশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে হালিশহরের বড়পোল মোড়ে গিয়ে মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা ইমরান আলী মাসুদ, মুনির চৌধুরী, হুমায়ুন কবির আজাদ, নাছির উদ্দিন কুতুবী, রায়হানুল কবির শামীম, ওসমান গণি, নুরুল হক মনির, নেওয়াজ খান, মোস্তাফা কামাল, জালাল আহাম্মদ রানা। এতে উপস্থিত ছিলেন হালিশহর থানা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম রুবেল, আরিফ আহমেদ, মো: ঈছা শুভ, আহমেদ রিন্টু, ইয়াছির আরাফাত বাপ্পী, লিজন, ওমর ফারুক রাফি, মান্নান হাওলাদার প্রিন্স, আরাফাত আপন, শফিক আহমেদ রাহাত, মিজবাহ মিরাজ, ইফতিখার আহমেদ, ইমরান আহমেদ, শেখ কামাল উদ্দীন রাকিব, কায়েস কাওসার, রবিন, সাইমন, সালমান, মুন্না, কাজল, রাহাত। এতে আরো উপস্থিত ছিলেন সৈয়দ আহমেদ উল্লাহ আবির, ইয়াছির আরাফাত দিপু, রিগ্যান মজুমদার, কামরুল হাসান, আরিফ আহমেদ, শুভজিৎ দাশ, সজীব মির্জা, জাহাঙ্গীর আলম, রাহাত আমিন শিবলী, ইয়াকুব আবেদ, চিন্ময় দত্ত, অনিক তানভীর, সৈয়দ রবিউল আলম বাঁধন, রবিউল ইসলাম রুবেল, জাবেদ, সাদ্দাম হোসেন, মুবিন, সাইমুল সজীব, হামিদ গণি, বিপ্লব, জামি, আবিদ, মহিউল আলম, মো: রিমু, রকি, ইকরামুল কবির রিয়াম, ইমতিয়াজ, সুকান্ত ধর, মো: টিটু, ইমন, মিন্টু দাশ, সাজ্জাদ, অভিক, রেজা হাসান, আবরার, জামশেদ আরমান, এম.আই সাহিদ, শিমুল মোহসেন, লিমন হোসেন, তন্ময় খান, পামেল প্রমুখ।
বক্তারা বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটি ২০১৩ সালে ৩০ অক্টোবর সম্মেলন বিহীন কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত কমিটির মেয়াদ ছিল ৬ মাস। কিন্তু সাত বছরেও নতুন কমিটি না হওয়ায় নগরীর কলেজ, থানা ও ওয়ার্ডের সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তাই অতি দ্রুত অকার্যকর মেয়াদ উর্ত্তীন যে কমিটি চলমান আছে তা বাতিল করে নতুন কমিটি দিয়ে মেধাবী ছাত্রদের হাতে নেতৃত্ব তুলে দেওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আহ্বান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*