গাজীপুর জেলা পুলিশের বিশেষ আয়োজন ফুটবল টুর্ণামেন্ট

গাজীপুর জেলা পুলিশের বিশেষ আয়োজন ফুটবল টুর্ণামেন্ট
মো.মনিরুল আলম , কালীগঞ্জ (গাজীপুর) ঃ মাদক, নারী নির্যাতন এবং জঙ্গিবাদ থেকে যুব সমাজকে দুরে রাখতে গাজীপুর জেলা পুলিশের আয়োজনে, মঙ্গলবার বিকেলে, গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার এর পরিকল্পনা ও বাস্তবায়নে কালীগঞ্জ পৌরসভার ৮ ও ৯ নং ওর্য়াডের পরিচালনায় সরকারী শ্রমিক কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে খেলার প্রথমার্ধে ১ ও খেলার দ্বিতীয়র্ধে আর ১টি গোল করে ৮নং ওয়ার্ডকে ২-০ গোলে হারিয়ে ৯নং ওর্য়াড বিজয়ী হয়। উক্ত খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ফরহাদ পাঠান, সহকারী রেফারী মেহেদী হাসান ও মামুন মিয়া এর দায়িত্ব পালন করেছেন।
কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য হাসান শরীফ খান ববি, স্বেছচাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সাংবাদিক মো.মনিরুল আলম, কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. বেলাল হোসেন, কালীগঞ্জ থানার এসআই মো. নাজমুল হক, এসআই শাকিব হাসান, পৌর কাউন্সিলর মো. ইব্রাহীম মোল্লা, কালীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা কাউন্সিলর আমিরুন নেছা, মহিলা কাউন্সিলর শামীমা মুক্তা খানম খুশি প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ওসি মো. আবু বকর মিয়া বলেন, খেলাধুলা মনকে সতেজ রাখে এবং মন্দ কাজ থেকে বিরত রাখে। তাই আমরা মাদককে না বলবো এবং খেলাধুলাকে আপন করে নিবো। আমরা সামাজিক অবক্ষয় থেকে দূরে থেকে সুন্দর ও সুখী জীবন গড়বো। সবাই আমরা নারী নির্যাতন ও জঙ্গিবাদের বিরোধে প্রতিরোধ গড়ে তুলবো। নিজেরা ও সচেতন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*