ফটিকছড়িতে ছিনতাইকালে দুই স্কুল ছাত্র আটক

ফটিকছড়িতে ছিনতাইকালে দুই স্কুল ছাত্র আটক

ফটিকছড়ি(চট্টগ্রাম)সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়িতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ ব্যাবসায়ী আহত হয়েছ। আটক করা হয়েছো ২ ছিনতাইকারীকে।
উপজেলার পৌরসভার রাঙ্গামাটিয়া চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
৫ অাগষ্ট সোমবার দিনগত রাতে দোকান থেকে ২ ব্যাবসায়ী বাড়ি ফেরার পথে চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকার অন্ধকার স্থানে সেতুর উপর পৌঁছলে ছিনতাইকারীরা তাদের উপর হামলা চালিয়ে ছিনতাইয়ের চেষ্টা চালায়।এতে ছিনতাইকারীদের চুরিকাঘাতে ২ ব্যবসায়ী অাহত হয়। অাহতরা হলেন, পৌরসভার ৪ নং ওয়ার্ডের পূর্ব রাঙ্গামাটিয়া গ্রামের পূর্ব নাথ পাড়ার বাসিন্দা মৃত সাধন নাথের ছেলে চৌমুহনী বাজারের স্বর্ণ ব্যবসায়ী লক্ষণ নাথ (৩০), অপরজন একই এলাকার কৃষ্ণ কমল নাথের ছেলে বিবিরহাট বাজারের কসমেটিকস ব্যবসায়ী শিমুল কান্তি নাথ (৩০)। স্থানীয়রা অাহতদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
ছিনতাইয়ের শিকার অাহত লক্ষণ নাথ ঘটনার বিবরণ দিয়ে বলেন, ‘অামি অার অামার ভাইপু শিমুল নাথ দোকান বন্ধ করে বাড়ী ফিরছিলাম। হঠাৎ পেছন দিক থেকে মুখ বাঁধা অবস্থায় ৮ জন ছিনতাইকারী অামাদের উপর হামলে পরে। এসময় তারা অামাদেরকে চুরিকাঘাত করে অামার গলায় থাকা স্বর্ণের চেইন, পকেটে থাকা নগদ ৪ হাজার ৫ শত টাকা ও অামার ভাইপোর সাথে থাকা নগদ ১০ হাজার টাকা, ২টি এন্ড্রয়েড ফোন, ২ টি নরমাল ফোন, ২ টি এটিএম কার্ড ও মানিব্যাগ চিনিয়ে নেয়। এ সময় অামাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে ২ ছিনতাইকারীকে অাটক করলেও বাকী ছিনতাইকারীরা পালিয়ে যায়।’
রাতে পুলিশ ঘটনাস্থল থেকে অাটক ২ ছিনতাইকারীদের নিয়ে যায়। অাটককৃতরা হলো, উপজেলার ফটিকছড়ি পৌরসভার ধুরং ভুইয়া পাড়ার বাসিন্দা অাজিজুল হকের ছেলে সারদিল (১৬), অপরজন ধুরং এলাকার বাসিন্দা কবির অাহমদের ছেলে মুরাদ (১৬)। অাটক দু’জনই ফটিকছড়ি সরকারী করোনেশন অাদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
এ ব্যাপারে ফটিকছড়ি থানার সেকন্ড অফিসার এস.আই সঞ্জয় ঘোষ বলেন, ‘২ ছিনতাইকারীকে অাটক করে থানায় নিয়ে অাসা হয়েছে। তদন্ত করে পরবর্তী অাইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*