বিজয় ৭১ বাংলাদেশ এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

বিজয় ৭১ বাংলাদেশ এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম
শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিজয় ৭১ বাংলাদেশ এর উদ্যোগে আজ ১৫ আগস্ট বিকেল ৩টায় জামালখান প্রেস ক্লাব সম্মুখে বঙ্গবন্ধুর মুরালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানান সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় মহাসচিব ডা: মোহাম্মদ আইয়াজ সিকদার। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাংবাদিক প্রবাল সাহা, পরিবেশ বিষয়ক সম্পাদক অপু সিং রিপন, ডা: আশীষ কুমার চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক এস. এম নুর নবী জনি, রাজীব হোসেন, সোরোয়ার মির্জা সম্রাট, চকবাজার থানা সভাপতি শেলি বড়–য়া, অর্থ সম্পাদক শিল্পী বড়–য়া, মো: রাসেল, মো: মোমিন, মো: মফিজ, মো: রুবেল, সীতাকুন্ড থানা আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব শেখ রনি, আব্দুর রহমান, সজল মিয়া, আব্দুল করিম, মো: মুন্না, ওবায়দুল হক আজাদ, আব্দুল হক, প্রমুখ।
সংগঠনের কনিষ্ট সদস্য মো: আইমন সিকদার বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ শুনান। বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। যার জন্ম না হলে আমরা এ সুন্দর বাংলাদেশ পেতাম না। ১৯৭১ সালে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান যেভাবে আমরা ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম ঠিক এসময় এসেও আমরা ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী দূর্নীতি, মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করার জন্য বিজয় ৭১ বাংলাদেশ এর বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা জীবন দিয়ে চেষ্টা করবে। সবার রক্ত লাল জাতিগত ভেদাভেদ কখনো বিজয় ৭১ বাংলাদেশকে দ্বিখন্ডিত করা যাবে না এ শপথ আজকেই সবাইকে নিতে হবে। জোর করে ক্ষমতা দখলের, ইতিহাস খুনিদের ডিটেন্সন না দিয়ে প্রোটেকশন দেওয়ার ইতিহাস জয় বাংলার পরিবর্তে জিন্দাবাদ চালু করার ইতিহাস, জাতি কোন দিন ভুলবেনা, ভুলে নাই। ঐতিহাসিক ঘটনা নিয়ে ইতিহাস রচিত হয়। ইতিহাস বিকৃত করে ঐতিহাসিক ঘটনা রচনা করা যায় না। এ স্বাধীন দেশে এ পবিত্র মাটিতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, দূর্নীতি হতে দেব না। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির হাতকে শক্তিশালীও চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য যা যা করা দরকার সবই করার জন্য বিজয় ৭১ বাংলাদেশের সকল সদস্য, নেতৃবৃন্দ আজ শপথ নিয়েছে। বিজয় ৭১ বাংলাদেশের সাথে রয়েছে কোটি দেশপ্রেমিক মুক্তিযুদ্ধের চেতনা ও অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল মানুষের ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*