পুলিশ কমিশনারের সাথে জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত

পুলিশ কমিশনারের সাথে জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত

হোসেন বাবলা:দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে ১৯আগস্ট বিকেল ৩টায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে আগামী ২৩শে আগস্ট অনুষ্ঠিতব্য জন্মাষ্টমী উদ্যাপন উপলক্ষ্যে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মত বিনিময় সভায় জন্মাষ্টমী সুষ্ঠু ও সুন্দরভাবে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পালনে জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাবেক সভাপতি দেবাশীষ পালিত ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন তালুকদার তাদের বক্তব্যে প্রতি বছরের ন্যায় চলতি বছরেও পুলিশের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। পুলিশ কমিশনার মহোদয় তাদেরকে সর্বাত্মক পুলিশী সহায়তা প্রদানের আশ্বাস দেন।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয় তার বক্তব্যে শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শোভাযাত্রা ও বিভিন্ন অনুষ্ঠানের নিরাপত্তা এবং শান্তি শৃঙ্খলা রক্ষার্থে জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ চট্টগ্রামের সম্মানিত নগরবাসী ও বিভিন্ন পেশাজীবিদের সহযোগিতা করার আহ্বান জানান। প্রতিবারের মত এবারও পোশাকধারী পুলিশের সাথে সাদা পোশাকধারী গোয়েন্দা বিভাগের নজরধারী অব্যাহত থাকবে।
উক্ত সভায় সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা এবং জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*