কচুয়ায় ছাত্রলীগ নেতা হাবিবের উপর অতর্কিত হামলা

কচুয়ায় ছাত্রলীগ নেতা হাবিবের উপর অতর্কিত হামলা
কচুয়া প্রতিনিধি ॥ চাঁদপুরের কচুয়ার চাংপুর শিমুলতলী মোড়ে পূর্ব শত্রুতা ও এলাকায় আদিপাত্য বিস্তারকে কেন্দ্র করে বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামের ছোট ভাই ছাত্রলীগ নেতা পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. হাবিব (১৭) উপর হামলা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতা হাবিব কে উপজেলার শিমুলতলী এলাকায় একা পেয়ে একই এলাকার মামুন, আহসান, কামাল, খোরশেদ ও প্রিয়ার হোসনসহ কয়েকজন উশৃঙ্খল যুবক পূর্ব শত্রুতা ও এলাকায় আদিপাত্য জেরধরে তাকে বেদম প্রহার করে রক্তাক্ত জখম করে মাথা ফাঁটিয়ে দেয়।
এসময় পার্শ্ববতী দোকানদার (ব্যবসায়ী) মো. জাকির হোসেন এগিয়ে এসে বাধাঁ দিলে তাকেও হামলাকারীরা মারধর করে রক্তাক্ত ফুলাজখম করে আহত করে। অন্যদিকে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে হাবিবকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এঘটনায় আহত হাবিবের পরিবারের পক্ষ হতে কচুয়া থানায় মামলা হামলাকারীদের বিরুদ্ধে দায়ের প্রস্তুতি চলছে।
অপরদিকে ছাত্রলীগ নেতা মো. হাবিব এর উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন,দলীয় নেতাকর্মীসহ সচেতন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*