ইসলামপুর কুলকান্দি ইউনিয়ন উপনির্বাচনের চেয়ারম্যান পদে তফসিল ঘোষণা

ইসলামপুর কুলকান্দি ইউনিয়ন উপনির্বাচনের চেয়ারম্যান পদে তফসিল ঘোষণা
রোকনুজ্জামান সবুজ , জামালপুর ঃ জামলপুর জেলা ইসলামপুর কুলকান্দি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের চেয়ারম্যান পদে তফসিল ঘোষণা করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, নির্বাচন কমিশন কর্তৃক গত ৩সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা,২০১০এর ১০বিধি অনুযায়ী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য সময়সূচী জারী করা হয়েছে। ইতোমধ্যে সরকারি বিধি মোতাবেক কুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের নিকট আগামী ১২সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ঘোষণা করা হয়েছে। এছাড়া ১৫সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ। ২২সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং আগামী ১৪ অক্টোবর সোমবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাচন অফিসার জামান হোসেন চৌধুরী জানান , আগামী ১২সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ বৃহস্প্রতিবার পর্যন্ত ছুটি’র দিনসহ সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত কুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য মনোনয়ন পত্র বিতরণ ও গ্রহণ করা হবে এবং আগামী ১৪অক্টোবর সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*