আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের সপ্তাহব্যাপী কর্মসূচি “পেট ভরে ভাত খাবো”

আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের সপ্তাহব্যাপী কর্মসূচি “পেট ভরে ভাত খাবো”

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন Alhumaira Mohila Madrasah তে আগামী ১০/০৯/১৯ ইং মঙ্গলবার থেকে শুরু হচ্ছে সপ্তাহব্যাপী “পেট ভরে ভাত খাবো” কর্মসূচি। প্রতিদিন দুপুর ২টা-৩টা আর রাত ৮টা-৯টা পর্যন্ত ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য চলবে এই মহতী কার্যক্রম।
আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন এর চেয়ারম্যান প্রকৌশলী মোঃ নাছির উদ্দিন বলেন, আমরাতো প্রায়ই বিভিন্ন জায়গায় দাওয়াতে যায়। গরীব দুঃখী অসহায় মানুষগুলো অনেক সময় শুধু চেয়েই থাকে। অধিকাংশ ক্ষেত্রেই তাদের কপালে একটু ভালো খাবার জুটেনা। এমন সব মানুষকে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন এর পক্ষ থেকে এবার জানাচ্ছি আন্তরিক দাওয়াত। তাও শুধুমাত্র একবেলা নই, পুরো এক সপ্তাহের জন্য!
এই চট্টগ্রাম শহরে রাস্তার পাশে যেখানে অসহায় মানুষ জন শুয়ে বা বসে থাকতে দেখেন তাদের খবরো কমেন্টে বা ইনবক্সে আমাদের জানাতে পারেন। আসন্ন কর্মসূচিতে এই সমস্ত রাস্তার পাশের অসহায় মানুষের পাশে ছুটে যাবে ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ। প্রতিদিন অন্তত একশত রাস্তার পাশের অসহায় মানুষ খাবারের প্যাকেট পাবেন, ইনশাআল্লাহ।
সামর্থ্যবান কেউ চাইলে আমাদের সাথে শরীক হতে পারেন। সেক্ষেত্রে এই সাতদিনের কর্মসূচির সাথে আরো এক বা একাধিক দিন কিংবা সপ্তাহ বৃদ্ধি হয়ে যাবে।
সমন্বিত প্রয়াসে এগিয়ে চলুক মানব সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*