চকরিয়ায় নবাগত এসি (ল্যান্ড) কে ফুল দিয়ে বরন করলেন ইউএনও ও ভুমি অফিস পরিবার

চকরিয়ায় নবাগত এসি (ল্যান্ড) কে ফুল দিয়ে বরন করলেন ইউএনও ও ভুমি অফিস পরিবার

জিয়াউল হক জিয়া, চকরিয়াঃ চকরিয়া উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) পদে খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাতের স্থলাভিষিক্ত হয়েছেন তানভীর হোসেন। চকরিয়ায় পৌঁছে উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সাথে সৌজন্য সাক্ষাতের মধ্যদিয়ে বৃহস্পতিবার যোগদান করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও ভুমি অফিস পরিবার নবাগত সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন। নবাগত কর্মকর্তা তানভীর হোসেন সদ্য বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাতের স্থলাভিষিক্ত হন। সদ্য যোগদান করা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা চাঁদপুর জেলার হাইমচর উপজেলা ভূমি অফিস থেকে বদলী হয়ে চকরিয়া উপজেলা ভূমি অফিসে যোগদান করেছেন।
ইতিপূর্বে চাঁদপুর হাইমচর উপজেলায় দায়িত্বপালনকালে তিনি অত্যান্ত সততা ও নিষ্ঠার সাথে ভূমি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন বলে সূত্র জানিয়েছে।
উপজেলা নির্বাহী অফিসারের সাথে সৌজন্য সাক্ষাতকালে একই সময়ে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা ও নবাগত সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাকে অভিনন্দন জানান। উল্লেখ্য জনাব তানভীর হোসেন সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তার পাশাপাশি ক্ষমতাবলে নির্বাহী মেজিষ্ট্রেটের দায়ীত্ব ও পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*