কুমিল্লার বাম্মনপাড়ায় ধর্ষনের অভিযুক্ত আসামী স্কুল শিক্ষক ইমাম উদ্দিন

কুমিল্লার বাম্মনপাড়ায় ধর্ষনের অভিযুক্ত আসামী স্কুল শিক্ষক ইমাম উদ্দিন

সাকিব আল হেলাল।।কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ ইমাম উদ্দিন আখন্দ কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টার মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে যাওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্কুলের ম্যানেজিং কমিটি।
মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর খান চৌধুরী’র সভাপতিত্বে এক সভায় তাকে বিদ্যালয় হতে ৭সেপ্টম্বর থেকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ জমির হোসেন, শিক্ষানুরাগী মনিরুল হক, অভিভাবক সদস্য গাজী আবদুল হান্নান, মোঃ রবিউল, মোঃ ফারুক আহাম্মদ ও মোঃ শরিফুর রহমান, মহিলা অভিভাবক সদস্য মোসাম্মৎ গোলেনুর আক্তার, শিক্ষক প্রতিনিধি মোঃ রুহুল আমিন ও মোঃ হারুনুর রশীদ, মহিলা সদস্য মোসাম্মৎ সামসুন্নাহার এবং প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোঃ গোলাম মোস্তফা।
উল্লেখ্য, গত শুক্রবার কলেজ ছাত্রী দীর্ঘভূমি গ্রামের মৃত হোসেন মিয়ার মেয়ে মায়াকে ধর্ষনের চেষ্টা করলে ওই ছাত্রী বাদী হয়ে অভিযুক্ত শিক্ষককে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ শিক্ষক ইমাম উদ্দিন আখন্দকে গ্রেপ্তার করে পরদিন কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*