শোক সংবাদ : শোক প্রকাশ

শোক সংবাদ : শোক প্রকাশ
কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : চন্দনাইশ সমিতি-সংযুক্ত আরব আমিরাত (ইউএই)’র আহবায়ক লায়ন আলহাজ্ব নজরুল ইসলাম তালুকদারসহ যুগ্ন আহবায়ক ও সদস্যবৃন্দ সম্প্রতি ইউএইর দুবাই প্রবাসে স্ট্রোক জনিত কারণে চন্দনাইশের বরমা ইউনিয়নের শেবন্দী গ্রাম নিবাসী মরহুম আনোয়ারুল ইসলাম এবং হাশিমপুর ইউনিয়নের সৈয়দাবাদ গ্রাম নিবাসী মরহুম মুহাম্মদ রোকন উদ্দীনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমদ্বয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারদ্বয়ের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, ১ সেপ্টেম্বর আনোয়ারুল ইসলাম (৫০) এবং ৪ সেপ্টেম্বর মুহাম্মদ রোকন উদ্দীন (২৮) দুবাই নগরীতে স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)।
তাঁদের মরদেহ চন্দনাইশ সমিতি – ইউএই’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও সযতেœ বাংলাদেশে তাঁদের পরিবারের কাছে পাঠানো হয়। তাঁদের লাশের কফিন প্রেরণের জন্য সারজা এয়ারপোর্টে হস্তান্তর করেন সমিতির সম্মানিত আহবায়ক লায়ন নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বে এসময় যুগ্ন আহবায়ক ও সদস্যবৃন্দ।
মরহুম আনোয়ারুল ইসলামের নামাজে যানাজা পশ্চিম শেবন্দী তেতুলতলস্থ হযরত আহমদ উল্লাহ (রহ.) মাজার সংলগ্ন আহমদিয়া হামিদিয়া জামে মসজিদ ঈদগাহে এবং মুহাম্মদ রোকন উদ্দীনের যানাজা সৈয়দবাদ মসজিদ মাঠে ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয় ও পরবর্তীতে নিজ নিজ পারিবারিক কবরস্থানে তাঁদের দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*