উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

মানিকছড়ি মাদ্রাসা শিক্ষক সমিতির পরিচিতি সভায়
উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:- নবগঠিত মানিকছড়ি মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে পরিচিতি সভা ও গত ৩ সেপ্টেম্বর নবনির্বাচিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় দক্ষিণ চেংগুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা সভা কক্ষে।
১২ সেপ্টেমবর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন’র সঞ্চালনায় পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, দক্ষিণ চেংগুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এম. এ জব্বার।
সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগস ভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি ও দক্ষিণ চেংগুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মো. বেলাল উদ্দিন, সহ-সভাপতি মো. আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান প্রমূখ।
পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে জাতীয় সংগীত ও অতিথিদের বরণএবং সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা।
পরে সংক্ষিপ্ত আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, অত্র উপজেলার ১৮টি স্বতন্ত্র এবতেদায়ী ও দাখিল মাদরাসার শিক্ষকদের নিয়ে মানিকছড়ি মাদরাসা শিক্ষক সমিতি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*