মনোহরগঞ্জে ওয়াজ ও দোয়ার মাহফিল

মনোহরগঞ্জে ওয়াজ ও দোয়ার মাহফিল
আবদুর রহিম মনোহরগঞ্জ : কুমিলার মনোহরগঞ্জ উপজেলা সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণে গতকাল শনিবার এক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান ওয়াজিন হিসেবে ওয়াজ করেন হযরত মাওলান হাফীজুর রহমান ছিদ্দীক (কুয়াকাটা)। বিশেষ ওয়াজিন হিসেবে বয়ান করেন মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী।
উক্ত মাহফিলে আরও ওয়াজ করেন মাওলান মুফতি ফয়েজুল্লাহ, মাওলানা সালাউদ্দিন। উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে সভাপতিত্ব করেন মনোহরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী। এ সময় আরও উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা জিনত আলী, মনোহরগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবদুর রব, মনোহরগঞ্জ স্কুল ও কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, সহকারী প্রধান শিক্ষক মাষ্টার শাহাজান, কুমিল্লা জেলা দক্ষিণ মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক আল হেলাল মাহমুদ।
উত্তরহাওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান প্রমুখ।ওয়াজ শেষে মাহফিলের প্রধান ওয়াজিন হাফীজুর রহমান ছিদ্দীক মনোহরগঞ্জ দারুল আরকাম মাদরাসার দুইজন হাফেজ ছাত্রকে পাগড়ী পরিয়ে দেন। উক্ত মাহফিলে দেশবাসী সকল মুসলমানদের জন্য এবং স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম (এম.পি) মহোদয়ের জন্য দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*