হাটহাজারীতে খাজা চশমা কেয়ার উদ্বোধন

হাটহাজারীতে খাজা চশমা কেয়ার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারীতে খাজা চশমা কেয়ার নামে একটি দোকান উদ্বোধন হয়েছে। হাটহাজারী বাসস্ট্যন্ডস্থ ইদ্রিছ টাওয়ারে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অাব্দুল্লাহ অাল মাসুম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোকানটি উদ্বোধন করেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুল অালম চৌধুরী।
সন্ধায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি অাগত অতিথিদের নিয়ে ফিতা কেটে দোকানটি উদ্বোধন করেন।
অতিথিরা উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন হাটহাজারীর মত একটি শহরে এ ধরনের অাধুনিক মানসম্মত চশমা’র দোকানের প্রয়োজনীয়তা ছিল। চোখের চিকিৎসা কিংবা চশমার প্রয়োজনে মানুষ কস্ট করে নগরে চলে যেত। পাশাপাশি স্টাইলিষ্ট চশমার জন্যেও ধরনা দিতে হয় নগরে। অাজকে এ দোকান উদ্বোধনের কারনে মানুষ অার নগরমুখি হতে হবেনা।
এসময় অারো উপস্থিত ছিলেন হাটহাজারী এন জহুর শপিং সেন্টার ও সিটি সেন্টারের স্বত্বাধিকারী সরোয়ার মোর্শেদ, ভিক্টোরি মার্কেটিং ডিষ্ট্রিবিউশন লিমিটেডের পরিচালক উজ্জ্বল তালুকদার, অাল অামিন সংস্থার সাধারণ সম্পাদক অাহসান উল্লাহ, কাচারী সড়ক বনিক সমিতির সভাপতি মোঃ রাশেদ, পৌরসভা যুবলীগ নেতা অাইয়ুব খাঁন লিটন, হেফাজতে ইসলাম বাংলাদেশের অামির অাল্লামা শাহ অাহমদ শফি’র খাদেম মাওলানা শফি মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সালাউদ্দিন, চেতনা৭১ নেতা মোমেন মুন্না, পৌরসভা যুবসেনা নেতা নাছির উদ্দিন রুবেলসহ অনেকে।
উদ্বোধিত দোকানের প্রোপাইটার এম এ রহিম শাহ বলেন, বেশী লাভের অাশায় দোকানটি চালু করিনি শুধুমাত্র হাটহাজারীবাসী কস্ট করে শহরে গিয়ে যেন চশমা কিনতে না হয়। তাদের কস্ট লাগব করে সেবা দিতেই এ দোকান। এখানে প্লাষ্টিক লেন্স, কন্টাক লেন্স, অাধুনিক ফ্রেমসহ চশমার যাবতীয় সরঞ্জাম পাওয়া যাবে।
তিনি অারো বলেন সপ্তাহে একদিন সম্পূর্ণ বিনামুল্যে চক্ষু চিকিৎসার ব্যবস্থাও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*