ডিসি হিল থেকে যুবক যুবতীকে আটক করে টাকা আদায়কালে ভুয়া পুলিশ গ্রেফতার

ডিসি হিল থেকে যুবক যুবতীকে আটক করে টাকা আদায়কালে ভুয়া পুলিশ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে আহসান উল্লাহ প্রকাশ সাগর (৩৬) নামে এক ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়েছে। সে নন্দনকানন, বোস ব্রাদার্স সংলগ্ন, সানমার বিল্ডিং, ২য় তলা, আবু নাসের এর বাসায় বসবাস করে এবং নোয়াখালীর সোনাপুরের মৃত অলি উল্লাহর ছেলে।
পুলিশ পরিচয় দিয়ে নগরীর ডিসি হিলে থেকে দুই যু্বক যুবতী সিএনজিতে করে নিয়ে ২৫ হাজার টাকা আদায়কালে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর নন্দনকানন কাটা পাহাড় লেইন থেকে তাকে গ্রেফতার করা হয়।
সুত্র জানায়, সকালে মাহমুদুর রহমান নামে এক যুবক তার বন্ধবীকে নিয়ে ডিসি হিলে বেড়াতে যায়। এসময় সাগর নামে ওই যুবক নিজেকে পুলিশ পরিচয় দিয়ে মাহমুদুর রহমানের নামে রাজখালী এলাকায় অভিযোগ আছে বলে তাকে থানায় যেতে বলে। এবং ভয়ীতি ও মারধরের চেষ্টা করে সিএনজি টেক্সিতে করে তুলে নন্দনকানন কাটা পাহাড় এলাকায় নিয়ে ২৫ হাজার টাকা দাবী করে।এ সময় অপর এক পুলিশ সদস্য সাদা পোষাকে ওই স্থান দিয়ে যাওয়ার সময় ঘটনা দেখে জানতে চাইলে সাগর নিজেকে পুলিশ পরিচয় দেয়। তার কাছে পুলিশের পরিচয় চাইলে সে দেখাতে ব্যর্থ হয়। পরে তাকে এবং দুই যুবক যুবতীকেসহ কোতোয়ালী থানায় নিয়ে যায়।
কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন গনমধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, পু্লিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*