মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

1421157847_125743সাইফুদ্দিন চৈাধুরী, চট্টগ্রাম ডেস্ক :: আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হারের পরদিন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি তাকে সান্ত্বনা জানান।

মেলবোর্ন থেকে আমাদের ক্রীড়া প্রতিবেদক সঞ্জয় সাহা পিয়াল জানিয়েছেন, শুক্রবার মেলবোর্নে বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেয় প্রবাসী বাংলাদেশিরা। সেই অনুষ্ঠান চলাকালে বাংলাদেশ সময় বিকেল ৪টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে টেলিফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাপনের সঙ্গে কথা বলার পর তিনি অধিনায়ক মাশরাফির সঙ্গে কথা বলেন।

বিসিবি সভাপতি সমকালকে জানিয়েছেন, এ সময় প্রধানমন্ত্রী মাশরাফিকে বলেন, ‘বিশ্ববাসী দেখেছে তোমাদের কিভাবে হারানো হয়েছে; তোমরা মন খারাপ করবে না। আমরা একদিন বিশ্বকাপ জিতবোই।’

বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্সের জন্য মাশরাফির সঙ্গে কথোপকথনের সময় প্রধানমন্ত্রী পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন বলেও জানান নাজমুল হাসান।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল ম্যাচে বৃহস্পতিবার আম্পায়ারদের একাধিক সিদ্ধান্ত নিয়ে বিতর্ক উঠে। পাকিস্তানের আলিম দার ও ইংল্যান্ডের ইয়ান গৌল্ড ছিলেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মাঠের আম্পায়ার; তৃতীয় অাম্পায়ার স্টিভ ডেভিস। বাজে আম্পায়ারিংয়ের জন্য সমালোচিত ওই ম্যাচে ভারতের কাছে ১০৯ রানে হারে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*