কেমন সঙ্গী পছন্দ কোন রাশির মানুষের

 কেমন সঙ্গী পছন্দ কোন রাশির মানুষেরrasi

রাশি ভেদে যেহেতু মানুষজনের স্বভাবের ভিন্নতা রয়েছে, তাই কোন রাশির মানুষের কেমন সঙ্গী পছন্দ, সেটা আগে থেকে জেনে রাখলে, তাদের বুঝতে সুবিধা হতে পারে। রাশি ভবিষ্যতের পূর্বাভাস দেয়।ভারতের একটি সংবাদমাধ্যমে এ সংক্রান্ত একটি প্রতিবেদন অনুসারে, জেনে নিন, কোন রাশির মানুষের কেমন সঙ্গী পছন্দ।

মেষ: যে কোনো সম্পর্কে মেষ রাশির মানুষদের কাছে সত্যিটাই সব। মেষ রাশির মানুষরা নিজেরা অকারণে মিথ্যা কথা বলেন না, অন্যদের মিথ্যা কথা সহ্যও করতে পারেন না। সম্পর্কে বিশ্বস্ত থাকতে পছন্দ করেন তারা। পাশাপাশি তারা চান তাদের সঙ্গীরাও যেন সৎ থাকেন এবং অকারণ মিথ্যা না বলেন।

বৃষ: বৃষ রাশির মানুষজন খুব দয়ালু হন। খুব সহজে ধৈর্য হারান না। কিন্তু সম্পর্কের ক্ষেত্রে খানিক সন্দেহপ্রবণ হয়ে থাকেন। তাই তাদের পার্টনার হতে গেলে আপনাকেও অনেক ধৈর্য রাখতে হবে। মাথা ঠান্ডা করে পরিস্থিতি সামাল দিতে পারলে তবেই একজন বৃষ রাশির জাতক বা জাতিকার মন জয় করতে পারবেন আপনি।

মিথুন: মিথুন মানেই স্বাধীনচেতা এবং আপন খেয়ালে চলা মানুষ। এই খুব হাসছেন, পরমুহূর্তে রেগে গেলেন। কিংবা উল্টোটা। তাই মিথুন রাশির মানুষের পার্টনার হতে গেলে প্রচুর ধৈর্যের প্রয়োজন। তাদের উল্টো মেজাজ দেখালে সম্পর্ক টেকা কঠিন। মিথুন রাশির কাউকে ভালোবাসতে ধৈর্য ধরতে হবে।

কর্কট: এই রাশির মানুষরা খুবই নরম মনের হন। একটুতেই কষ্ট পান। তাই এদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে সবসময় সচেতন থাকতে হয়। এদের মন পেতে সবার আগে নিজের ব্যবহারে বদল আনা প্রয়োজন। নম্রভাবে কথা বললে, তাদের পছন্দ-অপছন্দের খেয়াল রাখলে সহজেই এই রাশির মানুষদের মন জয় করা সম্ভব।

সিংহ: সিংহ রাশির মানুষজন স্বভাবসিদ্ধ ভাবেই দাতা হন। মানুষকে খাওয়াতে, উপহার দিতে খুব পছন্দ করেন। তাই পার্টনারেরও যদি এমন গুণ থাকে তবে তারা খুবই ইমপ্রেস হন। অর্থাৎ সিংহ রাশির কারো মন পেতে গেলে দিলদরিয়া হওয়া বাঞ্চনীয়।

কন্যা: সবকিছুকে খুঁটিয়ে লক্ষ করেন? বিবরণে ছোটখাটো জিনিসের ওপর গুরুত্ব দেন? কন্যা রাশির মানুষরা জীবনের গুরুত্বপূর্ণ দিকগুলোকে খুঁটিয়ে দেখেন। প্রত্যেক ঘটনার মধ্যে যে ছোটখাটো বিষয়গুলো রয়েছে তা খেয়াল করতে পছন্দ করেন। তাই কন্যা রাশির মন জয় করতে প্রতিটি বিষয়ের খুঁটিনাটি দিকগুলোতে নজর দিন।

তুলা: হাসিখুশি থাকতে পছন্দ করেন তুলা রাশির মানুষরা। তাই আপনি যদি নিজে আনন্দে থাকেন এবং জীবনের মজা খুঁজে পান, তবে তুলার আপনাকে মনে ধরবেই। তাই তুলা রাশির মানুষের মনে জায়গা করে নিতে চার্মিং থাকুন।

বৃশ্চিক: আপনি আত্মবিশ্বাসী এবং নিজের কাজে যথেষ্ট বিশ্বাস করেন? তবে জেনে রাখুন বৃশ্চিক রাশির মানুষ আপনার জন্যই অপেক্ষা করে রয়েছেন। বৃশ্চিকরা পাওয়ারফুল চরিত্রদের খুবই পছন্দ করেন। তাই তাদের মন জয় করতে গেলে আগে নিজেদের মানসিকভাবে শক্ত করুন।

ধনু: জীবনে পজিটিভ থাকাকে ধনু রাশির মানুষরা খুবই জরুরি বলে মনে করেন। খারাপ সময়কেও জীবনের শিক্ষা হিসাবে দেখার ক্ষমতা যারা রাখেন তারা নিজেদের পার্টনারের মধ্যেও সেই আশাবাদী মনোভাব দেখতে চাইবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

মকর: জীবনে প্রত্যেকের লক্ষ্য থাকা উচিত। অন্তত মকর রাশির মানুষজন তেমনই মনে করেন। তাই লক্ষ্যহীন ব্যক্তিদের সঙ্গে তারা নিজেদের মুহূর্ত শেয়ার করতে পছন্দ করেন না। মকর রাশির মানুষের মন জয় করতে গেলে আগে নিজের জীবনের লক্ষ্য সঠিক ভাবে বুঝে নেওয়া জরুরি।

কুম্ভ: অসম্ভব স্বাধীনচেতা হন এই রাশির মানুষ। ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাস করেন। নিজে যেমন স্বাধীন থাকতে পছন্দ করেন তেমন অপরকেও স্বাধীনতা দিতে পছন্দ করেন। তাই সঙ্গী যদি কুম্ভ হন, তবে তাকে বেঁধে রাখার চেষ্টা করবেন না।

মীন: মীন রাশির মানুষরা স্বার্থপরতা পছন্দ করেন না। তাই সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে এবং তা এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাদের সর্বদাই নিজের চেয়ে বেশি অন্যের চিন্তা করতে দেখা যায়। প্রেমের ক্ষেত্রেও তারা স্বার্থপর ব্যক্তিদের পছন্দ করেন না। মীনের পার্টনার হতে গেলে স্বার্থপরতা ত্যাগ করা গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*