বয়সের সঙ্গে নারীর যৌনাকাঙ্ক্ষা বাড়ে!

downloadলাইফস্টাইল ডেস্ক :: বয়স হলে নারীদের যৌনাকাঙ্ক্ষা কমে যায়- এই ধারণা সম্পূর্ণ অমূলক করে দিয়েছে সাম্প্রতিক এক জরিপ।

নিউ ইয়র্কে অবস্থিত বাজারজাতকরণ প্রতিষ্ঠান লিপি টেইলর এবং হেলদিউইমেন.অর্গ’য়ের যৌথ উদ্যোগে করা এক জরিপের ফলাফল প্রকাশ থেকে জানা যায়, বয়স বৃদ্ধির সঙ্গে তাদের এই চাহিদা বেশি হওয়ার পাশাপাশি সম্পর্কে অতিরিক্ত ‘মসলা’ যুক্ত করতে পারেন।

১৮ এবং ততোর্দ্ধ এক হাজার মহিলার উপর জরিপ চালিয়ে শতকরা ৫৪ ভাগের কাছ থেকে উত্তর পাওয়া গেছে যে, বয়সের সঙ্গে যৌনজীবন ভালো হতে থাকে।

৪৫ থেকে ৫৫ বছর বয়সি মহিলাদের মধ্যে ফলাফল ছিল চমকপ্রদ। কারণ এই বয়সিদের মধ্যে শতকরা ৮৯ ভাগই যৌনসম্পর্কে নানারকম পরীক্ষা চালাতে পছন্দ করেন।

মিশিগানের মিলেনিয়াম অ্যাফিলিয়েইটেড ফিজিশিয়ানস’য়ের চিকিৎসাসেবী ন্যান্সি বারম্যান বলেন, “বয়স্ক হওয়ার সঙ্গে নারীরা তাদের সঙ্গী এবং শরীরের সঙ্গে অভ্যস্ত হতে থাকেন। তখন তারা যৌনজীবনে আরও বেশি আনন্দ খুঁজে পান। এমনকি আরও চমকপ্রদ করার জন্য উপায় খোঁজেন।”

এই জরিপে অংশ নেওয়া শতকরা ২৮ জন নারীই মন্তব্য করেছেন যে, তারা সপ্তাহে দুই থেকে সাতবার ‘সেক্স’ করেন।

লিপি টেইলরের সিইও মাওরিন লিপি বলেন, “জরিপের ফলাফলে দেখা গেছে, যেহেতু বেশি বয়সে নারীরা তাদের সঙ্গীর সঙ্গে বেশি সময় একা কাটাতে পারেন তাই তাদের প্রেমের জ্বালাপোড়া কমাতে আরও বেশি চমকপ্রদ ও আবেদনময় করে যৌনজীবন উপভোগ করেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*