চকরিয়ায় মালুমঘাট কেন্দ্রীয় হরিমন্দিরে ৫দিন ব্যাপী শ্রী শ্রী বসন্তী পূজা উদযাপন

IMG_20150327_212027 (1)10

প্রদীপ বাবু চকরিয়া :: কক্সবাজার চকরিয়া উপজেলা মালুমঘাট কেন্দ্রীয় হরিমন্দির প্রঙ্গণে শ্রীকৃষ্ণ যুব কল্যাণ সনাতনী সংঘের উদ্যোগে ৫দিন ব্যাপী শ্রী শ্রী বাসন্তী মায়ের সার্বজনীয় পূজা উদয়াপন সম্পন্ন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ আলম সিনিয়র সার্কেল এস.পি সদর চকরিয়া কক্সবাজার।

মাসুদ আলম বলেন, আমাদের সোনার বাংলাদেশ, এই দেশ আমাদের সবার, এদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সবাই ভাই ভাই হয়ে থাকতে চাই। এই দেশে কেউ সংখ্যা লঘু হিসেবে আমি কাইকে মনে করি না। তাই আমরা সবাই একতাবদ্ধ হয়ে সকল ধর্মের প্রতি শ্রদ্ধা ও আন্তরিক হয়ে থাকতে চাই।

এতে সভাপতিত্ব করেন শ্রীকৃষ্ণ যুব কল্যাণ সনাতনী সংঘের সভাপতি সুমন নাথ ।

তিনি বলেন, পৃথিবিতে মায়ের আর্বিভাব যুগ যুগ ধরে আমাদের মাঝে শান্তির বাহন হয়ে শ্রী শ্রী বাসন্তী মায়ের অবর্তান্ন ঘটে। অশান্তী বিনাষের জন্য এই মানব কোলে। আদ্যাশক্তি মহামায়া দশভূজাধারী দূর্গতিনাশিনী ত্রিনয়নি দেবী শ্রী শ্রী বাসন্তীরূপে র্দূগা মা।

 এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন থানা অফিসার ইনর্চাজ বাবু প্রভাষ চন্দ্র ধর, বাবু তপন দাশ আহবায়ক পুজা উদ্যাপন পরিষদ। হরিমন্দির উৎসব কমিটির সভাপতি বাবু ধনরঞ্জণ দাশ (মিন্টু), সাধারণ সম্পাদক বাবু নিলুৎফল দাশ (নিলু), বাবু সমরেশ দে (তপন), ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইফুল আহসান চৌধুরী, ২নং ওয়ার্ড মেম্বার ডুলহাজারা ইউপি আলহাজ্ব আবু সালাম, ৩নং ওয়ার্ড মেম্বার ডুলহাজারা ইউপি মো. শওকত আলম,  প্রমুখ।

অনুষ্ঠানে মাসুদ আলম এস.পি সার্কেল, রতন কুমার শীল, বিশিষ্ট সমাজ সেবক ও দানবির, সাইফুল আহসান চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদকে ক্রেস প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*