নাছির, মনজুর, শেঠের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

index45সিটিজি পোস্ট ডেস্ক :: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমাদানকারী আ জ ম নাছির উদ্দিন, এম মনজুর আলম এবং সোলায়মান আলম শেঠের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী আরও পাঁচজনসহ মোট আটজনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া মেয়র পদে মনোনয়ন পত্র জমাদানকারী পাঁচজনকে মনোনয়ন পত্রের সঙ্গে নির্বাচন কমিশনের চাহিদামত কাগজপত্র জমা দেয়ার পর দুপুর ২টা পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়েছে। অন্যথায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হবে বলে ঘোষণা দিয়েছেন রিটার্নিং অফিসার মো.আব্দুল বাতেন।

বুধবার চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইবাছাই শেষে এসব সিদ্ধান্তের কথা জানিয়েছেন রিটার্নিং অফিসার।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে লড়তে এবার মেয়র পদে ১৩ জন, সাধারণ কাউন্সিল পদে ২৮৮ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলপদে ৭১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মেয়র প্রার্থীদের যাদের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে আছেন, সদ্য বিদায়ী মেয়র ও বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী এম মনজুর আলম, আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, বিএনএফের আরিফ মঈনুদ্দীন, ফোরকান চৌধুরী, গাজী মো. আলাউদ্দিন, ওয়াইয়াজ হোসেন ভূঁইয়া এবং ইসলামিক ফ্রন্টের মজিবুল হক শুক্কুর।

মনোনয়ন পত্র বৈধ করার জন্য যাদের সময় বেঁধে দেয়া হয়েছে তারা হলেন, ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, সৈয়দ সাজ্জাদ জোহা, সাইফুদ্দিন আহমেদ ববি, আবুল কালাম আজাদ, ও শফিউল আলম।

মেয়র পদের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইবাছাই শেষে কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাইবাছাই চলছে। এ কার্যক্রম বৃহস্পতিবারও চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*