রাউজান সারোগামাপা সঙ্গিত বিদ্যালয়ে বসন্ত বিলাস উৎসব পালিত

saragamapaতৈয়ব চৌধুরী, রাউজান প্রতিনিধি :: রাউজান সারোগামাপা সঙ্গিত বিদ্যালয়ের উদ্যোগে বসন্ত বিলাস উৎসব ও সঙ্গীত শাস্ত্রী মিহির লালর সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার দিনিব্যাপী নানা আয়োজনে রাউজান মুন্সির ঘাটা বটতল মাঠে অনুষ্ঠিত হয়।

কোকিলের কুইতাণে নব পত্রপল্লবের আগমনে সাগরের কলতানে ষড়ঋতুর আভির্বাব ঋতুরাজ বসন্তের যখন ফুলে ফুলে পরিপুর্ণতা লাভ করেছে। সেই সময়ে রাউজান সারোগামাপা সঙ্গীত বিদ্যালয়ের বসন্ত বিলাপ উৎসবে ও সঙ্গীত শাস্ত্রী মিহির লালার সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে সারদিন ব্যাপী অনুষ্ঠানে এলাকার শত শত লোকজন সঙ্গীত পিপাসু মানুষ আনন্দ উৎসবে মেতে উঠে।

সারদিন ব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে সকালে সঙ্গীত বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিবাবকরা বনাঢ্য শোভাযাত্রা করেন। সকাল দশটায় ক্রীড়া প্রতিযোগীতা ও বিকাল তিনটার সময় নৃত্য ও কবিতা আবৃতি, তবলা বৃন্দবাদন এবং বনভোজনের আয়োজন করা হয়।

সন্দ্ব্যা ৬টার সময় সার্বানী পালিতের সভাপতিত্বে ও তাপস দের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাউজান সারেগামাপা সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ নীল কৃষ্ণ দাশ গুপ্ত। বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার কাউন্সিলর চট্টগ্রাম জজ কোর্টের এপিপি এডভোকেট সমীর দাশ গুপ্ত, সংবর্ধিত অতিথি সঙ্গীত শাত্রী মিহির লালা, রাউজান উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুল মোহাইমেন, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম, রাউজান প্রেস ক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরী, উজ্জল কান্তি দাশ, সাবেক মেম্বার অলক দাশ গুপ্ত, সাগর দাশগুপ্ত, প্রদীপ কান্তি দাশ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান বসন্ত বিলাস অনুষ্ঠানে নৃত্য গান পরিবেশন করেন সারোগামাপা সঙ্গীত বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*